ময়মনসিংহ প্রতিনিধি

  ১৩ জানুয়ারি, ২০২৪

ময়মনসিংহ-৩ আসন

স্থগিত কেন্দ্রের ভোট আজ থাকছে ১২ সিসি ক্যামেরা

ব্যালট ছিনতাইয়ের ঘটনায় স্থগিত হওয়া ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনের ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোটগ্রহণ আজ শনিবার অনুষ্ঠিত হবে। এরই মধ্যে ভোটগ্রহণের সব ধরনের প্রস্তুতি নিয়েছে প্রশাসন। কেন্দ্রটির নিরাপত্তায় লাগানো হয়েছে ১২টি সিসিটিভি ক্যামেরা। প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর ভোটের ব্যবধান ওই কেন্দ্রের মোট ভোটের চেয়ে কম হওয়ায় আসনটির ফলাফল স্থগিত করেছিল নির্বাচন কমিশন।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাহিদুল করিম বলেন, স্থগিত হওয়া ভালুকাপুর কেন্দ্রে ভোটগ্রহণের জন্য পর্যাপ্ত প্রস্তুতি নেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য এরই মধ্যে কেন্দ্রে ১২টি সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে। ময়মনসিংহ-৩ আসনের ৯২টি কেন্দ্রের মধ্যে ৯১টি কেন্দ্রের ফলাফলে নৌকার প্রার্থী নিলুফার আনজুম পেয়েছেন ৫৩ হাজার ১৯৬ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী সোমনাথ সাহা পেয়েছেন ৫২ হাজার ২১১ ভোট। দুই প্রার্থীর মধ্যে ভোটের ব্যবধান ৯৮৫। ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের ভোট ৩ হাজার ৩২টি। এ জন্য ওই কেন্দ্রে ভোটগ্রহণের পর ফলাফল ঘোষণা করা হবে।

রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নির্বাচনের দিন ভোটগ্রহণ চলাকালে ভালুকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে দুর্বৃত্তরা ব্যালট ছিনতাই করলে ওই কেন্দ্রের ভোটগ্রহণ বাতিল করা হয়। ময়মনসিংহ-৩ আসনে আওয়ামী লীগের প্রার্থী নিলুফার আনজুম ও দলের স্বতন্ত্র প্রার্থী সোমনাথ সাহার মধ্যে মূল প্রতিদ্বন্দ্বিতা হয়। তাদের মধ্যে নিলুফার গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং সোমনাথ সাহা সাধারণ সম্পাদক।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close