কক্সবাজার প্রতিনিধি

  ২৩ এপ্রিল, ২০২৪

রামুতে বাবা-ছেলেকে গুলি ও কুপিয়ে হত্যা

কক্সবাজারের রামুতে সশস্ত্র সন্ত্রাসীদের ধারালো অস্ত্র ও গুলিতে বাবা ও ছেলে নিহত হয়েছেন। গত রবিবার দিবাগত রাত সোমবার রাত ১টার দিকে উপজেলার গর্জনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের থোয়াইংগাকাটা ঘোনারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা গরু পাচারের বিরোধের জেরে এই হত্যা বলে দাবি করলেও পুলিশ বলছে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করেই এ হত্যাকাণ্ড। নিহতরা হলেন গর্জনিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের থোয়াইগ্যাকাটা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে জাফর আলম (৫২) ও তার ছেলে মোহাম্মদ সেলিম (৩৩)।

পুলিশের কাছ থেকে প্রাপ্ত তথ্য মতে, রবিবার রাতে একটি খোলা দোকানের সামনে ক্যারম খেলছিল বাবা-ছেলেসহ গ্রামের কজন। এমন সময় একদল সশস্ত্র দুর্বৃত্ত এলোপাতাড়ি গুলি করার পাশাপাশি ধারালো অস্ত্র দিয়ে বাবা-ছেলের ওপর হামলা করে। এতে ঘটনাস্থলেই মারা যান তারা। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাতেই কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠায়।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু তাহের দেওয়ান বলেন, সুরতহাল প্রতিবেদন থেকে আমরা জানতে পেরেছি নিহতদের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ও গুলির চিহ্ন রয়েছে। তবে কীসের আঘাতে তাদের মৃত্যু হয়েছে জানতে ময়নাতদন্ত প্রতিবেদনের জন্য অপেক্ষা করতে হবে। তিনি বলেন, এলাকার আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটিযেছে দুর্বৃত্তরা। ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য কাজ করছে পুলিশ।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close