নিজস্ব প্রতিবেদক

  ১৭ জানুয়ারি, ২০২৪

সবকিছুতে ফেল করেছে বিএনপি

- স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সবকিছুতে ফেল করেছে বিএনপি। এখন তারা উল্টো কথা বলছে। গতকাল মঙ্গলবার সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। তার আগে মন্ত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বাংলাদেশে নিযুক্ত ভারতের হাইকমিশনার প্রণয় ভার্মা।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের দেশ স্বাধীন দেশ। বঙ্গবন্ধুর নীতি- সবার সঙ্গে বন্ধুত্ব, কারো সঙ্গে শত্রুতা নয়, এই নীতি আমরা ফলো করছি। আমরা মনে করি, সবাই আমাদের বন্ধু। কেউ যদি অন্য কিছু মনে করেন, সেটা সম্পর্কে আমাদের কিছু বলার নেই।

বিএনপি বলেছে- আওয়ামী লীগ বিদেশিদের ওপর ভর করে ক্ষমতায় এসেছে, এ বিষয়ে তিনি বলেন, আপনারা দেখেছেন- তারা বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরেছেন, তাদের তদবিরে বাংলাদেশের ওপর এই বাণিজ্য নিষেধাজ্ঞা দিয়ে ফেলল, কত কিছু করে ফেলল, আমাদের সরকার পড়ে যাচ্ছে, ইত্যাদি। সবকিছুতে ফেল করে তারা এখন উল্টো কথা বলছেন। তারা কত কিছু করল, আমাদের নিয়ে কত কিছু করার জন্য কত দেশের হাতে-পায়ে ধরল। সবকিছু ফেল করে তারা এখন আবার পুনঃমুষিক ভব (আবার ইঁদুর হও, প্রচলিত একটি গল্পের বাক্য)।

ভারতের হাইকমিশনারের সঙ্গে বৈঠকের বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএসএফ ও বিজিবি সম্পর্কটা যাতে আরো ভালো হয়, সে বিষয়ে বলা হয়েছে। তাদের সাইবার সিকিউরিটি, সাইবার ফরেনসিক নিয়ে আরো ট্রেনিং দেওয়ার জন্য বলেছি। তারা সহযোগিতা করবেন বলে জানিয়েছেন। তাদের সঙ্গে সম্পর্ক আরো কীভাবে ভালো করা যায়, সে বিষয়ে আলোচনা করেছি। ভারত আমাদের বন্ধু দেশ। অনেক পুরোনো বন্ধু। এই বন্ধুত্ব ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের রক্তবন্ধনে সুদৃঢ়। অতীব মজবুত।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close