বিভিন্ন প্রতিষ্ঠানে নিয়োগ

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ০০:০০

চাকরি ডেস্ক

* দারাজ গ্রুপ

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান দারাজ গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘ডেলিভারিম্যান/রাইডার্স’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম : ডেলিভারিম্যান/রাইডার্স।

পদসংখ্যা : ৫০০ জন।

যোগ্যতা : স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম জেএসসি/জেডিসি (মাদরাসা)/অষ্টম শ্রেণি/এসএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩২ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

কর্মস্থল : কক্সবাজার, কুমিল্লা, খুলনা, গাজীপুর, দিনাজপুর, নরসিংদী, নারায়ণগঞ্জ, বগুড়া, বরিশাল, ময়মনসিংহ, রংপুর, রাজশাহী, সিলেট, চট্টগ্রাম (চট্টগ্রাম সদর), ঢাকা (সাভার)।

বেতন : ৮,০০০-১০,০০০ টাকা।

আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অথবা সিভি ই-মেইল করতে পারবেন ([email protected]) এই ঠিকানায়। আবেদনের শেষ তারিখ : ১৭ অক্টোবর, ২০২০।

সূত্র : বিডিজবস

* আড়ং

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আড়ং। প্রতিষ্ঠানটিতে ‘ম্যানেজার’ পদে নিয়োগ দেওয়া হবে। প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম : ম্যানেজার-সিআরএম, মার্কেটিং। যোগ্যতা : স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। বিবিএ পাস প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। প্রার্থীর ন্যূনতম পাঁচ থেকে ছয় বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। প্রার্থীর যোগাযোগ দক্ষতা থাকতে হবে।

কর্মস্থল : ঢাকা। বেতন : আলোচনা সাপেক্ষে।

আবেদনের প্রক্রিয়া : প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অথবা সিভি ই-মেইল করতে পারবেন ([email protected]) এই ঠিকানায়। আবেদনের শেষ তারিখ : ১ অক্টোবর, ২০২০।

সূত্র : বিডিজবস

* আজকেরডিল

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান আজকেরডিল ডটকম। প্রতিষ্ঠানটিতে ‘ফ্রিল্যান্স সাইকেল রাইডার/ডেলিভারিম্যান’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

পদের নাম : ফ্রিল্যান্স সাইকেল রাইডার/ডেলিভারিম্যান।

পদসংখ্যা : ১০ জন। যোগ্যতা : স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ন্যূনতম এসএসসি অথবা এইচএসসি পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকার পাবেন। নিজস্ব স্মার্টফোন থাকতে হবে। নিজস্ব বাইসাইকেল থাকতে হবে। বাংলা ও ইংরেজিতে মৌলিক জ্ঞান থাকতে হবে। স্মার্টফোন ব্যবহার করতে জানতে হবে। উদ্যমী ও স্মার্ট হতে হবে। ফুডপান্ডা, সহজ, পাঠাও বা ডেলিভারি কোম্পানিতে কাজে অভিজ্ঞ হতে হবে। ন্যূনতম ২১ থেকে অনূর্ধ্ব-২৮ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন : প্রতিদিন ১০০ টাকা ফিক্সড অ্যালাউন্স এবং প্রতি ডেলিভারিতে ৩০ টাকা করে কমিশন দেওয়া হবে। আবেদনের প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ : ১৫ অক্টোবর, ২০২০।

সূত্র : বিডিজবস

 

 

"