বিনোদন ডেস্ক

  ২০ জানুয়ারি, ২০১৭

ফিফটি শেডস ঝড়

‘ঝড়ের চোটে অন্ধকার দেখা’ বলে একটা কথা আছে। সেটাই বাস্তবে ঘটতে যাচ্ছে হলিউড ইরোটিক থ্রিলার ‘ফিফটি শেডস ডার্কার’-এ। এর আগে এই সিরিজের প্রথম ছবি ‘ফিফটি শেডস অব গ্রে’ মাতামাতি তুলে দিয়েছিল তামাম দুনিয়ায়। ব্যবসা সফল এই ছবির সিক্যুয়াল ‘ফিফটি শেডস ডার্কার’ সেই পথ ধরে হাঁটবে না, তা কি হয়! ট্রেইলার মুক্তির পর থেকে আলোচনায় থাকা এই ছবি এখন সামাজিক গণমাধ্যমে তুলেছে নতুন ঝড়।

এ ছবি নিয়ে এখন ‘কমেন্ট’ বা কথোপকথন যা-ই বলুন না কেন, তা গত সপ্তাহে ছিল সর্বোচ্চ। ১ লাখ ৫২ হাজার নতুন মন্তব্যের এই রেকর্ডের খতিয়ান দিয়েছে কমস্কোর এবং এর প্রি-অ্যাক্ট সার্ভিস।

চলতি বছর ১২ জানুয়ারি একটি সাউন্ড ট্র্যাক মুক্তি দিয়ে শুরু। এর তিন দিন পর টেইলর সুইফট জায়ান মালিকের সঙ্গে জুটি বেঁধে গাওয়া তার গানটি পোস্ট করেন সামাজিক গণমাধ্যমে। আর কী লাগে! প্রি-অ্যাক্ট হিসাব করে বের করেছে, ১১ লাখের বেশি মন্তব্য জমা পড়েছে এই পোস্টের দখলে। এটা যে আরো কত দূর এগোবে, তা বলাই বাহুল্য। আসছে ১০ ফেব্রুয়ারি প্রকাশ করা হবে পূর্ণাঙ্গ হিসাব।

ডাকোটা জনসন এবং জেমি ডোরনান আবারও ফিরেছেন এই ছবিতে তাদের পর্দা উত্তপ্ত করে তোলা রসায়ন নিয়ে। কয়েক সপ্তাহ ধরে ছবিটি ‘মোস্ট টক্ড অ্যাবাউট মুভি’ তালিকারও শীর্ষস্থান নিজের দখলে রেখেছে। ‘দ্য ব্যাচেলর’ ছবির প্রিমিয়ারের দিন এই ছবির ট্রেইলার মুক্তি পায়।

অন্যদিকে, ‘কারস-থ্রি’ ৫৯ হাজার মন্তব্য দিয়ে এই তালিকায় দ্বিতীয় অবস্থানে রয়েছে। আর ‘বিউটি অ্যান্ড বিস্ট’ ছবিটি পেয়েছে ৩১ হাজার মন্তব্য। ‘ট্রিপল এক্স : দ্য রিটার্ন অব জেন্ডার কেইজ’ ২৭ হাজার ১০০ মন্তব্য নিয়ে রয়েছে চতুর্থ স্থানে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist