বিনোদন প্রতিবেদক

  ১৮ ফেব্রুয়ারি, ২০২৪

এক হলেন মিশা-ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল। এরই মধ্যে এ উপলক্ষে শুরু হয়েছে প্যানেল গোছানোর কাজ। শোনা যাচ্ছে, এবারও হবে কয়েকটি প্যানেল। নির্বাচন যত ঘনিয়ে আসছে, ততই সে আলোচনা আরো জোরদার হচ্ছে। তবে প্রথম চমকটি দিয়েছেন মিশা সওদাগর ও ডিপজল। এক হয়েছেন চলচ্চিত্রের সিনিয়র এ দুই শিল্পী।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে প্যানেল গড়তে যাচ্ছেন মনোয়ার হোসেন ডিপজল ও মিশা সওদাগর। এর মধ্যে মিশা সওদাগর লড়বেন সভাপতি পদে, আর সাধারণ সম্পাদক পদে লড়বেন ডিপজল। তাদের সঙ্গে থাকছেন শিল্পী সমিতির দুবারের নির্বাচিত সদস্য চিত্রনায়ক জয় চৌধুরী। এরই মধ্যে মিশা সওদাগর সামাজিক যোগাযোগমাধ্যমে ডিপজলের সঙ্গে প্যানেল গঠনের বিষয়টির ইঙ্গিত দিয়েছেন। জানা গেছে, প্যানেলের অন্যান্য পদে বেশ কয়েকজন জনপ্রিয় তারকা নির্বাচন করবেন। বেশ কিছু চমকও থাকতে পারে।

এরই মধ্যে আসন্ন নির্বাচনের প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত হয়েছে। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে থাকছেন খোরশেদ আলম খসরু। তিন সদস্যের এই বোর্ডে অন্য দুই সদস্য হলেন এ জে রানা ও মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগে প্রধান হিসেবে রয়েছেন শামসুল আলম। তার সঙ্গে সহযোগী হিসেবে রয়েছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু ও নির্মাতা সেলিম আজম।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close