বিনোদন ডেস্ক

  ০৫ ফেব্রুয়ারি, ২০২৪

পুনমের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি

পুনম পাণ্ডে ভুয়া মৃত্যু সংবাদ ছড়িয়ে অন্যায় করেছেন। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। এই মর্মে মুম্বাই পুলিশের কাছে আরজি জানালেন ভারতের মহারাষ্ট্রের বিধায়ক সত্যজিৎ তাম্বে। তার মতে, মৃত্যুর ভুয়া খবর ছড়িয়ে পুনম যা করেছেন তা শাস্তিযোগ্য অপরাধ।

শুক্রবার (২ ফেব্রুয়ারি) সকালে মডেল-অভিনেত্রী পুনম পাণ্ডের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে জানা গিয়েছিল, জরায়ু-মুখের ক্যানসারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৩২ বছরের এই তারকার। এক দিন পর শনিবার পুনম একটি ভিডিওর মাধ্যমে জানান, তিনি বেঁচে আছেন। এটি আসলে জরায়ু-মুখের ক্যানসার নিয়ে সচেতনতা বৃদ্ধির একটা প্রচার কৌশল মাত্র। যদিও মিথ্যার আশ্রয় নেওয়ার জন্য ক্ষমা চেয়েছেন তিনি। তবে তার এই কাজের জন্য পুনমের শাস্তি পাওয়া উচিত বলে মনে করেন তাম্বে। মুম্বাই পুলিশের কাছে পুনমের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার আরজি জানিয়েছেন তাম্বে।

তিনি মনে করেন, পুনমের অনুগামীরা এবার নিজেদের প্রচারের জন্যও ওই পথ খুব সহজেই বেছে নিতে পারেন। তার কথায়, সামাজিকমাধ্যমে ভুয়া খবর আটকানোর জন্য পুলিশি তৎপরতা খুবই প্রয়োজন। পুনমের বিরুদ্ধে মামলাও করা উচিত। তিনি অন্যায় করেছেন।

তাম্বের দাবি, পুনমের পোস্ট সবাইকে বিভ্রান্ত করেছে। তিনি আরো বলেন, জরায়ুমুখের ক্যানসার সমন্ধে সচেতনতা তৈরির বদলে তিনি মানুষকে ভয় পাইয়ে দিয়েছেন। তার ভুয়া মৃত্যুসংবাদের মাধ্যমে কোনো সচেতনতা তৈরি হয়নি। বরং সমস্যা বেড়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close