বিনোদন প্রতিবেদক

  ২৮ জানুয়ারি, ২০২৪

স্বাগতার বিবাহোত্তর সংবর্ধনা

আগেই অভিনেত্রী-গায়িকা জিনাত সানু স্বাগতা জানিয়েছিলেন চলতি মাসের যেকোনো দিন বিয়ে করবেন তিনি। অবশেষে হলো সেটাই। ২৪ জানুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। তবে বিষয়টি তিনি সবাইকে জানান বিয়ের পরদিন। স্বাগতার স্বামীর পুরো নাম ড. হাসান আজাদ। তিনি লন্ডনপ্রবাসী। তার জন্ম ও পড়ালেখা সবই যুক্তরাজ্যে। সংগীত জগতের সঙ্গে জড়িত রয়েছেন তিনি। ড. হাসান একাধারে গান লেখেন, সুর ও মিউজিক কম্পোজ করেন। কলম্বিয়া ইউনিভার্সিটি থেকে পিএইচডি করা হাসান পেশায় একজন ব্যবসায়ী।

গত বুধবার দুপুর ১২টায় রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে বিয়ে করেন এ জুটি। এ সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। গতকাল অনুষ্ঠিত হয় তাদের বিবাহোত্তর সংবর্ধনা। এ ছাড়া বিয়ের রাতে বন্ধুদের নিয়ে ছোট পরিসরে আয়োজনও ছিল অভিনেত্রীর। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী নিজেই পোস্ট করেছেন।

স্বাগতা বলেন, গত বছরের মাঝামাঝিতে এক দিন এক বান্ধবীর সঙ্গে রাজধানীর একটি ক্লাবে গিয়ে হাসান আজাদের সঙ্গে পরিচয় হয় তার। এরপর অনেক দিন দেখা হয়নি। তবে নভেম্বরে আবার দেখা হয়। সে সময় হাসান আজাদ আমাকে বিভিন্নভাবে বোঝানোর চেষ্টা করেছেন তিনি আমাকে পছন্দ করেন। এরপরই কথা বলে আমরা সিদ্ধান্ত নেই একসঙ্গে হওয়ার। এটি স্বাগতার দ্বিতীয় বিয়ে। এর আগে চিত্রগ্রাহক রাশেদ জামানের সঙ্গে বিয়ে হয়েছিল তার। তবে সেই বিয়ে বেশিদিন টেকেনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close