বিনোদন প্রতিবেদক

  ১৮ জানুয়ারি, ২০২৪

বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের অনুষ্ঠানে গাইবেন জেমস

কর্মজীবনের ১২তম বছরে পা দিলেন ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সদস্যরা। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি এই দীর্ঘ সময়ে দুর্যোগে অসহায়দের পাশে দাঁড়ানো থেকে শুরু করে বিভিন্ন সামাজিক কর্মসূচি পালন করেছে সংগঠনটি।

নিজেদের অর্থে অসহায় মানুষদের জন্য ঘরও নির্মাণ করে দিয়েছেন সংগঠনের সদস্যরা। বিশেষ করে করোনাকালে যখন সবাই অনেকটা ঘরবন্দি ছিলেন, তখন সংগঠনটির সদস্যরা রাজধানীর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে নিরণ্ণ মানুষের হাতে খাবার তুলে দিয়েছেন, যা বেশ প্রশংসা কুড়িয়েছিল।

এদিকে চাকরি জীবনের ১১ বছর পূর্তি উপলক্ষে এ বছর রাজধানীর জাতীয় জাদুঘরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী শুক্রবার বিকেলে এই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের সামনে জনপ্রিয় সব গান পরিবেশন করবেন দেশের বরেণ্য সংগীতশিল্পী জেমস। সংগঠনের সভাপতি আবদুুল্লাহ আল হাদী এ কথা জানান। অনুষ্ঠান উপস্থাপনা করবেন সংগঠনের সাধারণ সম্পাদক আকতারুন নেছা।

চাকরি জীবনের ১২ বছরে পদার্পণের শুভক্ষণে ৩১তম বিসিএস ক্যাডার অ্যাসোসিয়েশনের সভাপতি আবদুল্লাহ আল হাদী সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি বলেন, প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে সবাই নিজ নিজ দপ্তরে পেশাগত কাজ করলেও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা বিভিন্ন কর্মসূচি পালন করার চেষ্টা করছি। এই ধারা আগামী দিনেও অব্যাহত থাকবে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close