বিনোদন প্রতিবেদক

  ১৫ জানুয়ারি, ২০২৪

বিয়ের পিঁড়িতে অভিনেত্রী অর্ষা

নতুন বছর শুরুর পর থেকেই দেশীয় শোবিজে বিয়ের হাওয়া বইছে। এবার অভিনেত্রী অর্ষা বিয়ের পিঁড়িতে বসেছেন! জানা গেছে, তিনি সম্প্রতি বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছেন। তার বর অভিনেতা মোস্তাফিজ নূর ইমরান। অর্ষা ও ইমরান ‘সাহস’ সিনেমায় স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন। এটি দর্শকের কাছে বেশ প্রশংসিত হয়েছে।

গতকাল রবিবার সকালে অর্ষা তার ফেসবুকে বেশ কিছু ছবি পোস্ট করেন। এতে তাদের দুজনকে ভিন্ন সাজে দেখা যায়। অর্ষা এ ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ‘প্রকৃতি আর পরিবার নিয়ে এখন আমি থেকে আমরা’। অভিনেত্রীর এই পোস্ট দেখে তার ভক্ত ও সহকর্মীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

জানা গেছে, বছরখানেক ধরেই পারিবারিকভাবে দুজনের বিয়ের কথাবার্তা চলছিল। এর মধ্যে তার মা গুরুতর অসুস্থ হয়ে পড়ায় তা পিছিয়ে যায়। দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরেছেন তারা।

নাজিয়া হক অর্ষা লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা দিয়ে শোবিজে পদার্পণ করেন। তারপর থেকে টেলিভিশন নাটকে তার সরব উপস্থিতি। চলতি সময়ে একাধিক ওয়েব ফিল্মে অভিনয় করছেন তিনি। ‘নেটওয়ার্কের বাইরে’, ‘১৯৭১ সেই সব দিন’, ‘সাবরিনা’সহ বেশ কয়েকটি আলোচিত সিনেমা সিরিজে অভিনয় করেছেন অর্ষা। দুই দশকের ক্যারিয়ারে শতাধিক টিভি নাটকে পাওয়া গেছে তাকে। অন্যদিকে মোস্তাফিজ নূর ইমরান ২০১১ সালে গেরিলা সিনেমা দিয়ে অভিনয় শুরু করেন। ‘মহানগর’, ‘কাইজার’, ‘জাহান’সহ বেশ কয়েকটি ওয়েব কনটেন্টে অভিনয় করেছেন তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close