বিনোদন প্রতিবেদক

  ১২ জানুয়ারি, ২০২৪

অর্ধকোটি পেরিয়ে প্রতীকের ‘প্রেম দিওয়ানা’

দেশবরেণ্য সংগীতশিল্পী (প্রয়াত) খালিদ হাসান মিলুর যোগ্য উত্তরসূরি প্রতীক হাসান। বাবার পথ ধরেই তিনি গানের ভুবনে হেঁটে চলেছেন বেশ সফলতা নিয়েই। তার গান মানেই নতুন করে আলোচনায় থাকার মতো গান। মৌলিক গানে সফলতার ধারাবাহিকতায় প্রতীক হাসান গত বছরের নভেম্বরে তার কণ্ঠের নতুন গান ‘প্রেম দিওয়ানা’ নিয়ে হাজির হন তার ভক্ত-শ্রোতাদের জন্য। এটি লিখেছেন সৈয়দ আাতিক ও নিস। প্রযোজনা ও কম্পোজ করেছেন মাস্টার-ডি। এতে প্রতীক হাসানের সঙ্গে গেয়েছেন মামজি স্ট্রেঞ্জার। অল্প কিছুদিনের মধ্যেই গানটি শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। ‘কাইনেটিক মিউজিক’-ইউটিউব চ্যানেলে প্রকাশিত এই গানটি এরই মধ্যে ৫৫ লাখেরও বেশি ভিউয়ার্স অর্থাৎ অর্ধকোটিরও বেশি ভিউয়ার্স গানটি উপভোগ করেছেন। দিন দিন গানটির জনপ্রিয়তা বেড়েই চলেছে।

গানটি নিয়ে দারুণ উচ্ছ্বসিত প্রতীক হাসান। তিনি বলেন, ‘শিল্পী হিসেবে আমি আমার দায়বদ্ধতার জায়গা থেকে এই প্রজন্মের শ্রোতা-দর্শকের কথা চিন্তা করে প্রেম দিওয়ানা গানটি গেয়েছি। গানটি অল্প সময়ের মধ্যে অর্ধকোটিরও বেশি ভিউয়ার্স গানটি উপভোগ করেছেন। আমি কৃতজ্ঞ সব দর্শকের প্রতি। এদিকে আজ প্রতীক হাসানের জন্মদিন। এ প্রসঙ্গে তিনি বলেন, বাবার কথা তো আসলে সব সময়ই মনে পড়ে। জন্মদিন এলে বাবাকে আরো বেশি মনে পড়ে। আমার বাবাকে আল্লাহ বেহেশত নসিব করুন- এটাই চাই। আর মা এবং পরিবারের সবার মধ্যেই কেটে যায় আমার জন্মদিন। সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ সুস্থ রাখেন, ভালো রাখেন।’ প্রেম দিওয়ানা’ গানটির সহ-প্রযোজক হিসেবে আছেন প্রতীকের ছোট ভাই প্রীতম হাসান।

এদিকে চলতি বছরেই প্রতীক হাসানের কণ্ঠে ‘আদরে আদরে’ গানটি প্রকাশ হওয়ার কথা রয়েছে। গানটি লিখেছেন ও সুর করেছেন অভি মঈনুদ্দীন। গানটির সংগীত পরিচালনায় আছেন ইউসুফ আহমেদ খান। প্রতীক হাসানের সঙ্গে দ্বৈতকণ্ঠে গেয়েছেন দিলশাদ নাহার কনা। প্রতীক ও প্রীতমের লেখা ‘বেয়াইনসাব’ গানটি এখন পর্যন্ত তিন কোটির বেশি ভিউয়ার্স উপভোগ করেছেন।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close