বিনোদন প্রতিবেদক

  ২২ জানুয়ারি, ২০২১

রোশানকে নিয়ে ইকবালের ৩ ছবি

প্রযোজক থেকে পরিচালনায় নাম লেখালেন মোহাম্মদ ইকবাল। বছরের শুরুতেই নতুন তিনটি ছবি নির্মাণের ঘোষণা দিলেন তিনি। ‘ফাইটার’, ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’ শিরোনামের তিন ছবিতেই নায়ক হিসেবে থাকবেন রোশান। তবে ‘ফাইটার’ ছবিতে রোশানের বিপরীতে থাকবেন শিরিন শিলা। বাকি দুটি সিনেমার নায়িকা এখনো চূড়ান্ত হয়নি বলে জানিয়েছেন পরিচালক ইকবাল।

প্রযোজক থেকে পরিচালনায় আসা ইকবাল বলেন, ‘আমি যখন প্রযোজনা শুরু করি, তখন থেকেই ইচ্ছে ছিল পরিচালনায় আসার। এত দিন ধরে নিজেকে প্রস্তুত করেছি। আর প্রযোজনা তো ছাড়ছি না। আমার প্রযোজনা শুরু ২০০৯-এর দিকে। তখন থেকে আমি অনেক গুণী পরিচালক দিয়ে ছবি বানিয়েছি। তাদের প্রযোজনা করার সময় একটা শর্ত দিয়েছিলাম, আমাকে তাদের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে রাখতে হবে। আমি এত বছর ধরে তাদের থেকে দেখে শিখেছি। এ গল্পগুলো সব আমার নিজের। এগুলো নিয়ে আমার অনেক স্বপ্ন। চ্যালেঞ্জ নিয়ে কাজ করব।’

তিন ছবি নিয়ে রোশান বলেন, ‘প্রথমেই ইকবাল ভাইয়ের কাছ থেকে ছবিগুলোর গল্প শুনি। এতেই আমার পছন্দ হয়। আমি কৃতজ্ঞ তার মতো একজন প্রযোজক তার প্রথম পরিচালনায় আমাকে ভেবেছেন। তিনটি ছবির গল্পই বেশ সুন্দর। এরমধ্যে ফাইটার অ্যাকশনধর্মী আর গুলশানের চামেলী-এর গল্প তো অসাধারণ। এ ধরনের গল্প সচরাচর দেখা যায় না।’ এদিকে আগামী মাস থেকে ‘ফাইটার’-এর শুটিং শুরু হবে। এরপর ‘রিভেঞ্জ’ ও ‘গুলশানের চামেলী’-এর শুটিং হবে। ‘ফাইটার’ মেসার্স জে প্রডাকশন, ‘রিভেঞ্জ’ অনুরাগ ট্রেডার্স এবং ‘গুলশানের চামেলী’ সুনান মুভিজ প্রযোজনা করছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close