বিনোদন প্রতিবেদক

  ১৭ ফেব্রুয়ারি, ২০১৯

ওমর সানী ফ্যান ক্লাবের আহ্বানে প্রিয়দর্শিনী মৌসুমী

‘সুপারস্টার ওমর সানী ফ্যান ক্লাব’-এর আয়োজনে গত শুক্রবার বিকেলে রাজধানীর নয়াপল্টনের একটি অভিজাত রেস্তোরাঁয় অনুষ্ঠিত হলো প্রথমবারের মতো মহাসম্মেলন। এ সম্মেলনের প্রধান আকর্ষণ ছিলেন চিত্রনায়ক ওমর সানী। এই মহাসম্মেলনের আয়োজনকে আরো গুরুত্বপূর্ণ করে তুলতে এতে অতিথি ছিলেন প্রিয়দর্শিনী মৌসুমী। মৌসুমীর উপস্থিতি যেন ওমর সানী ফ্যান ক্লাবের আয়োজনকে আরো অনেক বেশি রাঙিয়ে দিয়েছিল। অবশ্য সম্মেলনকে আরো আলোকিত করতে ওমর সানী ফ্যান ক্লাবের আহ্বানে আরো উপস্থিত হয়েছিলেন কিংবদন্তি চলচ্চিত্র নির্মাতা সাঈদুর রহমান সাঈদ ও উত্তম আকাশ। বিকেল ৪টা থেকে রাত অবধি ওমর সানী ফ্যান ক্লাব আয়োজিত এই মহাসম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে মৌসুমী বলেন, ‘ভক্তদের সঙ্গে সবসময় যোগাযোগ করার সম্ভব হয়ে উঠে না। কিন্তু আমি চেষ্টা করি এই ধরনের অনুষ্ঠানে উপস্থিত থাকার। ফ্যান ক্লাবের সাংগঠনিক কাজ চালিয়ে নিয়ে যাওয়া অনেক কঠিন ব্যাপার। কিন্তু এই ফ্যান ক্লাবের সবার আন্তরিকতার কারণে এবং অংশগ্রহণে কঠিন কাজটি সহজ হয়ে যাচ্ছে। আমাদের মধ্যে কোনো রক্তের সম্পর্ক নেই। কিন্তু তারপরও আমরা একে অন্যের আত্মীয়। আমি বিশ্বাস করি, এই ফ্যান ক্লাব আগামীতে আরো অনেক দৃষ্টান্তমূলক কাজ করবে। একে অন্যের হৃদয়ে থাকার প্রত্যয় নিয়ে কাজ করবে এটাই আমি বিশ^াস করি। ওমর সানী ফ্যান ক্লাবের সবার জন্য আমার শুভ কামনা রইল। ভক্তদের কারণেই আমি কিংবা ওমর সানী আজকের অনন্য একজন হয়ে উঠা। তাই ভক্তদের কাজকে আমরা সবসময়ই মূল্যায়ন করার চেষ্টা করি। পরিচালক সাঈদুর রহমান সাঈদ বলেন, একটি ফ্যান ক্লাব এতা সুসংগঠিত হতে পারে তা ওমর সানী ফ্যান ক্লাব দেখে সত্যিকারের অনুধাবন হলো। উত্তম আকাশ বলেন, সানীর মুখে এতদিন তার ফ্যান ক্লাবের অনেক গল্প শুনেছি। তার ফ্যান ক্লাবের মহাসম্মেলন দেখে আমি মুগ্ধ।

ওমর সানী বলেন, ‘আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি যে, তিনি আমাকে সুস্থ সুন্দর একটি জীবন দিয়েছেন। মৌসুমীর মতো একজন জীবনসঙ্গী পেয়েছি। আর পেয়েছি আমার কোটি ভক্তের ভালোবাসা। ওমর সানী ফ্যান ক্লাবের সবার প্রতি আমার আন্তরিক ধন্যবাদ, ভালোবাসা। তোমরা আন্তরিকতা নিয়েই আগামী দিনগুলোতে এগিয়ে যাবে এবং ওমর সানী ফ্যান ক্লাব যেন দৃষ্টান্ত হয়ে দাঁড়াতে পারে সেই লক্ষ্যও যেন থাকে সবার। আমি বিশ্বাস করি, সবার মধ্যে যদি পরিবারের মতোই আত্মার সম্পর্ক গড়ে উঠে তবে এই ফ্যান ক্লাব থেকেই ঐতিহাসিক কিছু করা সম্ভব। সবাই ভালো থাকবেন।

সুপারস্টার ওমর সানী ফ্যান ক্লাবের উদ্যোক্তা ও সভাপতি সৌদী আরব প্রবাসী রুহুল আমিন কিরণ। এর সাধারণ সম্পাদক কিরণ খান জানান, এই ক্লাবের পরবর্তী সম্মেলন হবে সিলেটে। ক্লাবের ইচ্ছা রয়েছে দেশের জেলায় জেলায় অনুষ্ঠান করার।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close