কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

  ২৬ অক্টোবর, ২০১৬

প্রেম প্রত্যাখ্যান করায় প্রাণ গেল মুন্নির

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া নতুনপাড়া এলাকায় মুন্নি আক্তার (১৩) নামের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে হত্যা করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে আরাফাত নামের এক বখাটে ওই ছাত্রীর ঘরে ঢুকে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে নিহতের ঘর থেকে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। এ ছাড়া এ ঘটনায় থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহত মুন্নি আক্তার উপজেলার কুতুবদিয়া নতুনপাড়া এলাকার শহীদুল ইসলামের মেয়ে এবং চাপাইয়ের বিবি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী।

নিহতের স্বজনরা জানিয়েছেন, উপজেলার চাপাইয়ের এলাকার আতাউর সরকারের বখাটে আরাফাত সরকার প্রায়ই মুন্নিকে স্কুলে যাওয়া-আসার পথে বিরক্ত করত। এমনকি তার বই খাতা ও উড়না টেনে ধরত। বিষয়টি ওই বখাটের পরিবারকে একাধিকবার জানালেও তার কোনো ব্যবস্থা নেয়নি। গত সোমবারও মুন্নি স্কুলে যাওয়ার পথে বখাটে আরাফাত তাকে প্রেমের প্রস্তাব দেয়। কিন্তু বরাবরের মতো মুন্নি তা প্রত্যাখ্যান করে। এ ব্যাপারে নিহতের মা রেমা বেগম জানান, গতকাল সোমবার রাতে পাশের বাড়িতে একটি অনুষ্ঠান ছিল। অনুষ্ঠানে আমরা বাড়ির সকলেই যাই। মুন্নিও ওই অনুষ্ঠানে যায়। রাতে বাড়িতে ফিরে এসে মুন্নি তার কক্ষে চলে যায় ঘুমাতে। ভোররাতে প্রকৃতির ডাকে সারা দিতে এসে বখাটে আরাফাতকে মুন্নির ঘর থেকে বের হতে দেখে। পরে সে এখানে কেন এসেছে জিজ্ঞেস করলে দৌড়ে পালিয়ে যায়। পরে মুন্নিকে ডাকতে গেলে তার নিথর দেহ খাটের ওপর উড়না দিয়ে পেঁচানো অবস্থায় পড়ে থাকতে দেখে। তিনি তার মেয়ে হত্যার বিচার চেয়ে বলেন, আমার মেয়েকে আরাফাতা মেরে ফেলল। এর বিচার চাই। আমরা গরিব বলে কি বিচার পাব না।

মুন্নির বড় ভাই রিপন হোসেন জানান, আমরা অনেক গরিব। আর আরাফাতরা অনেক ধনী। আমার বোনের ঘরে রাতের বেলায় কৌশলে ঢুকে তাকে হত্যা করে পালিয়ে যায়। স্থানীয় মাতব্বররা আমার বোনের লাশ পুলিশে দিতে নিষেধ করেছেন। তারা আমাদের নানাভাবে ভয়ভীতি দেখাচ্ছেন।

এদিকে, অভিযুক্ত আরাফাত সরকারের বাড়িতে গিয়ে দেখা যায় তাদের পরিবারের লোকজন ঘরে তালা লাগিয়ে অন্যত্র চলে যাচ্ছে। এ ছাড়া ঘটনার পর থেকে আরাফাত পলাতক রয়েছে। এ ব্যাপারে কালিয়াকৈর থানার উপপরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা না আত্মহত্যা সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে ময়নাতদন্ত রিপোর্ট হাতে পাওয়ার পর মূল বিষয়টি জানা যাবে। এ ছাড়া এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist