প্রতিদিনের সংবাদ ডেস্ক

  ২২ জানুয়ারি, ২০২৪

ঘন কুয়াশায় সড়কে প্রাণ গেল বাবা-ছেলের

কুড়িগ্রামে ঘন কুয়াশায় নসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষে সড়কে প্রাণ হারিয়েছেন বাবা-ছেলে। প্রবাসী বড় ছেলেকে বিদায় দিয়ে বাড়ি ফেরার পথে দুর্ঘটনায় পড়েন শহিদুল ইসলাম (৪৮) ও তার ছোট ছেলে বিপ্লব। এছাড়া দিনাজপুরের বিরামপুর, ফরিদপুরের ভাঙ্গা, বগুড়া ও যশোরে সড়ক দুর্ঘটনায় ট্রাকচালকসহ পাঁচজন নিহত হয়েছে। আহত হয়েছেন আরো তিনজন। প্রতিনিধিদের পাঠানো খবর-

কুড়িগ্রাম : জেলার ভূরুঙ্গামারী-সোনাহাট স্থলবন্দর সড়কের পাটেশ্বরীতে গতকাল সকালে মোটরসাইকেল আরোহী শহিদুল ইসলাম (৪৮) ও তার ছেলে বিপ্লব (২৫) নিহত হয়েছেন। নিহতরা কচাকাটা থানার সরকারটারি গ্রামের বাসিন্দা। বিষয়টি নিশ্চিত করেছেন ভূরুঙ্গামারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুহুল আমিন।

স্থানীয়রা জানান, ভূরুঙ্গামারী বাসস্ট্যান্ডে প্রবাসী বড় ছেলেকে বিদায় জানিয়ে শহিদুল ইসলাম তার ছোট ছেলে বিপ্লবকে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে সোনাহাট ব্রিজ ও পাটেশ্বরী গ্রামের মধ্যবর্তী তালতলায় পৌঁছালে ঘন কুয়াশায় নসিমন ও মোটরসাইকেলের সংঘর্ষ হলে তারা দুর্ঘটনায় পড়েন। উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আবু সাজ্জাদ মোহাম্মদ সায়েম জানান, হাসপাতালে আনার আগেই বাবা-ছেলের মৃত্যু হয়। ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) রুহুল আমিন জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ভাঙ্গা : শনিবার রাতে ফরিদপুরের ঢাকা-খুলনা মহাসড়কের মুনসুরাবাদ বাসস্ট্যান্ড বাসের ধাক্কায় বাসু শেখ (৭০) পথচারী নিহত হয়েছেন। তিনি নগরকান্দার পৈলানপুর্টি গ্রামের বাসিন্দা। গত শুক্রবার রাতে পৌরসভার খাড়াকান্দি এলাকায় বাস-লেগুনা সংঘর্ষে আহত আ. করিম শেখ (৬৫) চিকিৎসাধীন অবস্থায় গতকাল রবিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে। তিনি ভাঙ্গার ঘারুয়া গ্রামের বাসিন্দা।

বিরামপুর : দিনাজপুরের বিরামপুরে ধানের তুষবোঝাই ট্রাক উল্টে চালক রবিউল ইসলাম (৪৮) নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন চালকের সহকারীসহ তিনজন। গত শনিবার রাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আন্তঃসড়কের বিরামপুর পৌর শহরের বেলডাঙ্গা ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে। রবিউল দিনাজপুর সদরের রামনগর মোল্লাপাড়ার লতি মঙ্গলুর ছেলে।

আহতরা হলেন- চালকের সহকারী দিনাজপুর সদর উপজেলার শফিকুল (১৮), মোটরসাইকেল আরোহী গাইবান্ধা গোবিন্দগঞ্জের মোস্তাফিজার রহমান (৪৮) ও বিরামপুরের পলিখাপুর গ্রামের আনারুল ইসলামের ছেলে নূরনবী। বিরামপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বগুড়া : বগুড়া শহরের মানিকচক বাইপাস সড়কে গত শনিবার রাতে পিকআপের ধাক্কায় মেহেদী হাসান (২৪) নামে এক তরুণ নিহত হয়েছেন। নিহত বগুড়া সদর উপজেলার ছাতিয়ানতলা এলাকার আকতারুল আলম ওরফে মকলুর ছেলে এবং উপজেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী ছিলেন। বগুড়া সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) শাহীনুজ্জামান জানান, এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

যশোর : চৌগাছায় গত শনিবার রাতে মোটরসাইকেলের ধাক্কায় সমশের আলী (৬৭) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি সিংহঝুলী গ্রামের মৃত বাবুর আলীর ছেলে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close