চট্টগ্রাম ব্যুরো

  ০৯ জানুয়ারি, ২০২৪

চট্টগ্রামের ১৬ আসনে নৌকা ১২ ঈগল ২

চট্টগ্রাম নগরীসহ জেলার ১৬টি আসনে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের ১২ জন। এছাড়া স্বতন্ত্র ঈগল প্রতীক ২টি, জাতীয় পার্টির লাঙল প্রতীক ১টি ও স্বতন্ত্র কেতলি প্রতীক ১টি আসনে জয়লাভ করেছে।

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে বিজয়ী হয়েছেন মাহবুব উর রহমান (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্র্থী মোহাম্মদ গিয়াস উদ্দীন (ঈগল)। চট্টগ্রাম-২ (ফটিকছড়ি) আসনে বিজয়ী হয়েছেন খাদিজাতুল আনোয়ার সনি (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হোসাইন মো.আবু তৈয়ব (তরমুজ)।

চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে বিজয়ী হয়েছেন মাহফুজুর রহমান (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মো. জামাল উদ্দিন চৌধুরী (ঈগল)।

চট্টগ্রাম-৪ (সীতাকুণ্ডু-নগর আংশিক) আসনে বিজয়ী হয়েছেন এস এম আল মামুন (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. দিদারুল কবির (লাঙ্গল)।

চট্টগ্রাম-৫ (হাটহাজারী-নগর আংশিক) আসনে বিজয়ী হয়েছেন ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ (লাঙ্গল) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মুহাম্মদ শাহজাহান চৌধুরী (কেতলি)।

চট্টগ্রাম-৬ (রাউজান) আসনে বিজয়ী হয়েছেন এ বি এম ফজলে করিম চৌধুরী (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী শফিউল আজম (ট্রাক)।

চট্টগ্রাম-৭ (রাঙ্গুনিয়া) আসনে বিজয়ী হয়েছেন ড. মোহাম্মদ হাছান মাহমুদ (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী মুহাম্মদ ইকবাল হাছান (মোমবাতি)।

চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-নগর আংশিক) আসনে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালাম (কেতলি) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্র্থী বিজয় কুমার চৌধুরী (ফুলকপি)।

চট্টগ্রাম-৯ (কোতোয়ালি-বাকলিয়া) আসনে বিজয়ী হয়েছেন ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী সানজীদ রশীদ চৌধুরী (লাঙ্গল)।

চট্টগ্রাম-১০ (ডবলমুরিং-পাহাড়তলী) আসনে বিজয়ী হয়েছেন মো. মহিউদ্দিন বাচ্চু (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম (ফুলকপি)।

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে বিজয়ী হয়েছেন এম আবদুল লতিফ (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন (কেতলি)।

চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে বিজয়ী হয়েছেন মোতাহেরুল ইসলাম চৌধুরী (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্র্থী সামশুল হক চৌধুরী (ঈগল)।

চট্টগ্রাম-১৩ (আনোয়ারা-কর্ণফুলী) আসনে বিজয়ী হয়েছেন সাইফুজ্জামান চৌধুরী জাবেদ (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল হোসাইন (মোমবাতি)।

চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ) আসনে বিজয়ী হয়েছেন মো. নজরুল ইসলাম চৌধুরী (নৌকা) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আবদুল জব্বার চৌধুরী (ট্রাক)।

চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী আব্দুল মোতালেব (ঈগল) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন (নৌকা)।

চট্টগ্রাম-১৬ (বাঁশখালী) আসনে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মুজিবুর রহমান (ঈগল) এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আবদুল্লাহ কবির (ট্রাক)।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close