reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০২৪

বিপিএলের টিকিট মিলবে অনলাইনে

ক্রিকেটের ক্ষুদ্র সংস্করণ টি-টোয়েন্টি। ক্রিকেটের এই ফরমেটের প্রসার এতটাই বেড়েছে যে, দেশে দেশে আয়োজিত হয় ফ্র্যাঞ্চাইজি লিগ। দর্শক চাহিদা, ব্যবসা, বিনোদন সবকিছু সঙ্গে নিয়ে বসে তারার মেলা। বাংলাদেশে এই মেলার নাম বাংলাদেশ প্রিমিয়ার লিগ বা বিপিএল। দরজায় কড়া নাড়ছে বিপিএলের দশম আসর। আগামী ১৯ জানুয়ারি থেকে মাঠে গড়াবে ফ্র্যাঞ্চাইজি লিগটি। ২ দিন পর মাঠে গড়াতে যাওয়া লিগটির টিকেটের দাম জানা গেল এবার। এক প্রেস বিজ্ঞপ্তিতে বিপিএলের টিকিটের দাম প্রকাশ করেছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ।

ঢাকা পর্বে টিকিটের সর্বোচ্চ দাম ধরা হয়েছে ২৫০০ টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে খেলা দেখতে হলে এই পরিমাণ অর্থ খরচ করতে হবে দর্শকদের। আর সব থেকে কম ইস্টার্ন স্ট্যান্ডে দেখা যাবে ২০০ টাকায়। ভিআইপি গ্যালারির টিকিট পাওয়া যাবে ১৫০০ টাকায়। ক্লাব হাউজের টিকিটের দাম ৮০০ টাকা। গ্যালারির উত্তর এবং দক্ষিণ স্ট্যান্ডের দাম সমান, ৪০০ টাকা।

আজ থেকে টিকিট বিক্রি শুরু হবে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টারে সকাল সাড়ে ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত পাওয়া যাবে টিকিট। অনলাইনে টিকিট বিক্রি শুরু হবে ১৭ জানুয়ারি থেকে। অনলাইনে কাটা টিকিট ম্যাচের আগের দিন শেরেবাংলা স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার থেকে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে সংগ্রহ করতে হবে।

১৯ জানুয়ারি বিপিএলের উদ্বোধনী ম্যাচে দুপুরে মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন কুমিল্লা ও ঢাকা। দিনের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে সিলেট ও চট্টগ্রাম। এখন পর্যন্ত টুর্নামেন্টটির নয়টি আসর মাঠে গড়িয়েছে। যেখানে এ পর্যন্ত চারটি দল চ্যাম্পিয়ন হিসেবে পাওয়া গেছে। যার মধ্যে সর্বোচ্চ চারবার শিরোপা ঘরে তুলে সবচেয়ে সফল দলের তকমা পেয়েছে কুমিল্লা, তিনবার চ্যাম্পিয়ন হয়েছে ঢাকা।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিপিএল,টিকিট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close