রিয়ালের রোমাঞ্চকর ড্র

প্রকাশ : ২৮ অক্টোবর ২০২০, ০৯:১৭

অনলাইন ডেস্ক

মঙ্গলবার চ্যাম্পিয়নস লিগে টানা দ্বিতীয় হারের শঙ্কায় পড়েছিল রিয়াল মাদ্রিদ। তবে শেষ দিকে দুই গোল করে স্বস্তির নিশ্বাস ফেললো ১৩ বারের চ্যাম্পিয়নরা। বরুশিয়া মনশেনগ্লাদবাখের মাঠে ২-২ গোলের ড্র করেছে জিনেদিন জিদানের শিষ্যরা।

রিয়ালের নগর প্রতিদ্বন্দ্বী আতলেতিকো মাদ্রিদও দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে। শেষ দিকের গোলে তারা ওয়ান্দা মেত্রোপলিতানোতে ৩-২ এ এফসি সলজবুর্গকে হারিয়েছে। সহজ জয় পেয়েছে চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ, ম্যানচেস্টার সিটি ও লিভারপুল।

শাখতার দোনেৎস্কের কাছে হেরে টুর্নামেন্ট শুরু করা রিয়াল ঘাম ঝরিয়ে এই আসরের প্রথম পয়েন্ট উদ্ধার করলো। মার্কাস থুরামের জোড়া গোলে ৫৮তম মিনিটে ২-০ গোলে পিছিয়ে পড়েছিল মাদ্রিদ ক্লাব। ২৩ বছর বয়সী ফরাসি ফরোয়ার্ডের ৩৩ মিনিটের গোলে প্রথমার্ধ ১-০ গোলে এগিয়ে থেকে শেষ করেছিল মনশেনগ্লাদবাখ।

জার্মান ক্লাব যখন স্প্যানিশ জায়ান্টদের বধ করার উদযাপনে মেতে ওঠার প্রস্তুতি নিচ্ছিলো, তখন রিয়ালের অবাক প্রত্যাবর্তন। ৮৭ মিনিটে একটি গোল শোধ দেয় তারা করিম বেনজেমার সৌজন্যে। কাসেমিরোর হেড পাস থেকে লক্ষ্যভেদ করেন ফরাসি ফরোয়ার্ড। আর যোগ করা সময়ের তৃতীয় মিনিটে একক প্রচেষ্টায় কাসেমিরো সমতা ফেরান।

পিডিএসও/হেলাল