reporterঅনলাইন ডেস্ক
  ৩১ জানুয়ারি, ২০২৪

বিএনপির নেতারা হচ্ছেন রাজনীতির কাক : পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ। ফাইল ছবি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির বড় বড় নেতারাই হচ্ছে রাজনীতির কাক। তারা হত্যার রাজনীতি করে। হত্যার রাজনীতি থেকে তারা এখনো বের হয়ে আসতে পারেনি। বুধবার সকালে নবাবগঞ্জ পার্ক মাঠে এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, জিয়াউর রহমান ক্ষমতার উচ্ছিষ্ট বিলিয়ে বিএনপি প্রতিষ্ঠা করেছে। বিএনপি ইসরায়েলি বাহিনীর অনুকরণে পুলিশ হত্যা করেছে। তাদের কাজই হলো দেশ-বিদেশে বিভিন্ন অপপ্রচার চালানো।

তিনি বলেন, তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলেছি, সেই প্রতিরোধের মুখে বিএনপি গর্তের ভেতর পালিয়ে গিয়েছে। নির্বাচনে ভরাডুবি হবে জেনে তারা নির্বাচনে অংশগ্রহণ করেনি। সরকারকে বৈধতা না দেওয়ার জন্য তারা বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরেছে।

হাছান মাহমুদ বলেন, পৃথিবীর সব রাষ্ট্র এই সরকারের সঙ্গে কাজ করতে চায়। রাষ্ট্রগুলো অভিনন্দন বার্তা পাঠিয়েছে, এখনো পাঠাচ্ছে। বিএনপি অনুধাবন করতে পারছে—সরকারকে যেমন বৈধতা দেওয়া হয়েছে, তেমনি জাতীয় সংসদকেও বৈধতা দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, নির্বাচন নিয়ে জাতিসংঘের অধীনস্থ কর্মকর্তারা কী বলল, তাতে কিছু আসে যায় না। বিএনপির মতো কথা বলে টিআইবি। তারা দুর্নীতি নিয়ে কথা বলে, কিন্তু সেই প্রতিষ্ঠান যখন একচোখা হয়ে যায়, তখন ডালমে কুচ কালাহে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পররাষ্ট্রমন্ত্রী,হাছান মাহমুদ,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close