সিরাজগঞ্জ প্রতিনিধি

  ০৫ জানুয়ারি, ২০২৪

নৌকার পক্ষে প্রচার

রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের ৩ শিক্ষককে শোকজ

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনে নৌকা প্রতীকের প্রার্থী চয়ন ইসলামের পক্ষে নির্বাচনী কর্মসূচিতে অংশ নেওয়ায় রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের তিন শিক্ষককে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে নির্বাচন অনুসন্ধান কমিটি। গত বৃহস্পতিবার বিকেলে সংশ্লিষ্ট আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির কর্মকর্তা ও সিরাজগঞ্জে যুগ্ম জেলা ও দায়রা জজ মামুন অর রশিদ তাদের এই নোটিস দেন।

শুক্রবার (৫ জানুয়ারি) বিকেল ৩টার দিকে তিন শিক্ষককে সশরীরে হাজির হয়ে লিখিত ব্যাখ্যা দেওয়ার জন্য নোটিসে বলা হয়। যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বেঞ্চ সহকারী জুয়েল রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

নোটিশপ্রাপ্ত শিক্ষকেরা হলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয় অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক বিজন কুমার, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফখরুল ইসলাম ও অর্থনীতি বিভাগের প্রভাষক সৈয়দ আশরাফ।

কারণ দর্শানো নোটিশে বলা হয়, আপনি (আপনারা) একজন পাবলিক বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হয়ে সিরাজগঞ্জ-৬ আসনের নৌকা প্রতীকের প্রার্থী চয়ন ইসলামের পক্ষে নির্বাচনী কর্মসূচি বা কর্মকাণ্ড পরিচালনা করেছেন। যার ভিডিও ফুটেজ জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমানকে সরবরাহ করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়টির বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. ফখরুল ইসলাম ও অর্থনীতি বিভাগের অধ্যাপক বিজন কুমারের মোবাইলে একাধিকবার কল করলেও তারা রিসিভ করেননি।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিরাজগঞ্জ,শোকজ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close