reporterঅনলাইন ডেস্ক
  ২৮ জানুয়ারি, ২০২৪

অভিনন্দিত হলেন ওয়াইএমসিএ’র প্রথম নারী প্রেসিডেন্ট মর্সিয়া মিলি গোমেজ

সম্প্রতি ন্যাশনাল কাউন্সিল অফ ওয়াইএমসিএ’স অফ বাংলাদেশের ৫০ বছরের ইতিহাসে প্রথমবারের মতো একজন নারী প্রেসিডেন্ট পদে নির্বাচিত হয়েছেন। শুধু বাংলাদেশ নয়, দক্ষিণ এশিয়ার মধ্যেও তিনি প্রথম নারী প্রেসিডেন্ট। এই বিরল সম্মান অর্জন করেছেন মর্সিয়া মিলি গোমেজ।

শনিবার (২৭ জানুয়ারি) তিনি ন্যাশনাল কাউন্সিল অফ ওয়াইএমসিএ'স অফ বাংলাদেশের ৪৫ তম সাধারণ সভায় প্রেসিডেন্ট পদে নির্বাচিত হন।

এই অসামান্য সাফল্য অর্জন করায় আজ রবিবার (২৮ জানুয়ারি) স্বেচ্ছাসেবী মানবিক সংগঠন কোয়ান্টাম ফাউন্ডেশনের পক্ষ থেকে একটি প্রতিনিধি দল মর্সিয়া মিলি গোমেজকে ফুল দিয়ে অভিনন্দন জানান।

কোয়ান্টাম ফাউন্ডেশনের প্রতিনিধি দলটির নেতৃত্ব দেন সাউথ পয়েন্ট স্কুল অ্যান্ড কলেজের বনানী শাখার প্রিন্সিপাল শাহনাজ বেগম।

পেশায় ব্যবসায়ী এমএম ইন্টান্যাশনালের ফিন্যান্স ও অ্যাডমিন প্রধান এবং ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে অর্থনীতিতে এমএসএস ডিগ্রিধারী মর্সিয়া মিলি গোমেজ ছাত্রজীবন থেকেই সমাজসেবা মূলক কাজে জড়িত। তিনি একজন আন্তর্জাতিক জেন্ডার ট্রেইনার এবং নারী ও যুব উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন। তিনি ছাত্রজীবন থেকে দেশে এবং বিদেশে ওয়াইএমসিএ'র প্রতিনিধি হিসেবে বিভিন্ন কাজ ও সম্মেলনে অংশ নিয়েছেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close