আজাদ হোসেন, চুয়াডাঙ্গা প্রতিনিধি

  ১৬ জানুয়ারি, ২০২৪

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ চুয়াডাঙ্গা জেলা পুলিশ

ছবি : প্রতিদিনের সংবাদ

খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার, শ্রেষ্ঠ এসআই, শ্রেষ্ঠ এএসআই এবং শ্রেষ্ঠ দফাদারের কৃতিত্ব অর্জন করলো জেলা পুলিশ চুয়াডাঙ্গা।

খুলনা রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স রুমে সোমবার (১৫ জানুয়ারি) সকাল ১০টায় খুলনা রেঞ্জের ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম'র সভাপতিত্বে নভেম্বর-ডিসেম্বর/২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়।

এই অপরাধ পর্যালোচনা সভায় ডিসেম্বর/২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় চুয়াডাঙ্গা জেলা খুলনা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার শ্রেষ্ঠ এসআই, শ্রেষ্ঠ এএসআই ও শ্রেষ্ঠ দফাদারের ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করলো জেলা পুলিশ, চুয়াডাঙ্গা।

খুলনা রেঞ্জের রেঞ্জ ডিআইজি মঈনুল হক বিপিএম (বার), পিপিএম'র হাত থেকে ডিসেম্বর/২৩ মাসে চুয়াডাঙ্গা জেলার পুলিশ সুপার আর এম ফয়জুর রহমান, পিপিএম-সেবা শ্রেষ্ঠ পুলিশ সুপার ও জেলার পুরস্কার; শ্রেষ্ঠ এসআই(নি.)/ মো. রফিকুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা, শ্রেষ্ঠ এএসআই(নি.) রেয়াজুল ইসলাম, আলমডাঙ্গা থানা, এবং নভেম্বর/২৩ মাসে শ্রেষ্ঠ এসআই(নি.) নীতিশ বিশ্বাস, দর্শনা থানা; শ্রেষ্ঠ এএসআই(নি.) মারুফুল ইসলাম, শ্রেষ্ঠ দফাদার মো. কাউসার আলী, সুলতানপুর ইউনিয়ন, দর্শনা থানা, চুয়াডাঙ্গা পুরস্কার গ্রহণ করেন।

উল্লেখ্য, গত জানুয়ারি/২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে চুয়াডাঙ্গা সদর সার্কেল ও শ্রেষ্ঠ থানা হিসেবে চুয়াডাঙ্গা সদর থানা, মার্চ/২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় রেঞ্জের শ্রেষ্ঠ জেলা হিসেবে চুয়াডাঙ্গা এবং মে/২০২৩ মাসের তদন্ত ও অপরাধ দমন কর্মকান্ড পর্যালোচনায় জেলা পুলিশ, চুয়াডাঙ্গা শ্রেষ্ঠ জেলা; শ্রেষ্ঠ সার্কেল; শ্রেষ্ঠ এসআই; শ্রেষ্ঠ এএসআই এবং সর্বশেষ অক্টোবর/২০২৩ মাসের অপরাধ পর্যালোচনা সভা চুয়াডাঙ্গা খুলনা রেঞ্জর শ্রেষ্ঠ জেলা, শ্রেষ্ঠ সার্কেল, শ্রেষ্ঠ এসআই এবং শ্রেষ্ঠ এএসআই সহ সকল ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

সভায় আরও উপস্থিত ছিলেন মো. নিজামুল হক মোল্যা, অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ); নওরোজ হাসান তালুকদার, কমান্ড্যান্ট (অতিরিক্ত ডিআইজি), আরআরএফ, খুলনা; রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং খুলনা রেঞ্জের ১০টি জেলার পুলিশ সুপারবৃন্দ ও খুলনা রেঞ্জাধীন ইন-সার্ভিস টেনিং সেন্টারের কমান্ড্যান্ট (পুলিশ সুপারবৃন্দ)।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চুয়াডাঙ্গা জেলা পুলিশ,খুলনা রেঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close