নিজস্ব প্রতিবেদক

  ১৪ জানুয়ারি, ২০২৪

ঢাকায় গঠিত হলো নাচোল সমিতি

সভাপতি আতাউর, সম্পাদক সাফির

ঢাকায় বসবাসরত চাঁপাইনবাবগঞ্জে জেলার নাচোলবাসীকে নিয়ে গঠিত হয়েছে ‘নাচোল উপজেলা সমিতি ঢাকা’। গত শুক্রবার রাতে ২১ সদস্যের নাচোল সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

এর আগে বিকেলে রাজধানীর বড় মগবাজারের গ্র্যান্ডপ্লাজায় নাচোল সমিতি গঠনের লক্ষ্যে সুধীজনদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নির্বাচিত সংসদ সদস্য মু. জিয়াউর রহমান। বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেডিকেল কলেজের সাবেক সচিব একরামুল হক ও সিলেট রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি মাসুদ রানা। এছাড়া উপস্থিত ছিলেন বিশিষ্ট সংগঠক ও ব্যবসায়ী রফিকুল ইসলাম জেন্টু, ব্যবসায়ী দুরুল হোদাসহ আরো অনেকে। সঞ্চালনায় ছিলেন সাফির উদ্দিন।

আলোচনার শুরুতে সংসদ সদস্য মু. জিয়াউর রহমানকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়। মু. জিয়াউর রহমান তার বক্তব্যে ঢাকায় একখণ্ড নাচোল গড়ে তোলার জন্য উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান এবং এর পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

আলোচনা শেষে ২১ সদস্যের ‘নাচোল উপজেলা সমিতি ঢাকা’র কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়। এতে সভাপতি নির্বাচিত হন সাবেক অতিরিক্ত পুলিশ সুপার আতাউর রহমান এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন ফ্রেন্ডস ওভারসিজ প্রতিষ্ঠানের পার্টনার সাফির উদ্দিন। এছাড়া কমিটিতে সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম জেন্টু, কোষাধ্যক্ষ হিমা ইন্টারন্যাশনালের পার্টনার রবিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহাঙ্গীর কবির সিদ্দিক নয়ন এবং কার্যনির্বাহী সদস্য দুরুল হোদা, আমিনুল ইসলাম বকুল, শফিকুল ইসলাম শফিক ও আতাউর রহমান তোতা নির্বাচিত হয়েছেন।

কমিটির সাধারণ সম্পাদক সাফির উদ্দিন জানান, ঢাকায় বসবাসরত নাচোল উপজেলাবাসীর বিপদে-আপদে এবং তাদের কল্যাণের লক্ষ্যে নাচোল উপজেলা সমিতি গঠন করা হয়েছে। শুক্রবার ২১ সদস্যের মধ্যে ৯ জন কমিটির বিভিন্ন পদে নির্বাচিত হয়েছেন। বাকি ১২টি পদ দ্রুতই পূরণ করা হবে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাচোল সমিতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close