reporterঅনলাইন ডেস্ক
  ২০ জানুয়ারি, ২০২৪

ইজেনারেশনের মানব সম্পদ উন্নয়নে দিনব্যাপী ওয়ার্কশপ

ছবি : সংগৃহীত

স্ট্রেসমুক্তি, কর্মদক্ষতা বৃদ্ধি ও পেশাগত সাফল্য অর্জনে ইজেনারেশন লিমিটেডের কর্মীদের নিয়ে অনুষ্ঠিত হলো বিশেষ ওয়ার্কশপ।

শনিবার রাজধানীর কোয়ান্টাম বনানী সেন্টারে 'মাইন্ডফুলনেস অ্যাট ওয়ার্ক : এলিভেটিং হ্যাপিনেস অ্যান্ড প্রোডাক্টিভিটি' শিরোনামে দিনব্যাপী এ ওয়ার্কশপ আয়োজন করে দেশের অন্যতম সফটওয়্যার প্রতিষ্ঠান ইজেনারেশন। কর্মস্থলে স্ট্রেস থেকে মুক্তি, নিজের কাজ সবচেয়ে ভালোভাবে করার মধ্যদিয়ে পেশাগত সাফল্যের সহজ সূত্র অর্জনের এ আয়োজনে অংশ নেন ইজেনারেশনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

দৈনন্দিন কর্মজীবনে ইতিবাচকতার মধ্য দিয়ে চৌকস ও কর্মদক্ষতা বৃদ্ধির লক্ষ্যে করপোরেট ব্যবস্থাপনা, আত্মপর্যালোচনা, ইয়োগা, মেডিটেশন ও মান উন্নয়ন এসাইনমেন্টে সাজানো এ আয়োজনে উদ্বুদ্ধকরণ আলোচনা করেন অর্থ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এ কে এম সোহেল, রূপালী ব্যাংকের চেয়ারম্যান সানাউল হক, কোয়ান্টাম ফাউন্ডেশনের অর্গানিয়ার ইঞ্জিনিয়ার প্রাণজিৎ লাল শীল, চিফ ইয়োগা ইন্সট্রাক্টর আহমেদ শরীফ ও কোয়ান্টাম বনানী সেন্টারের দায়িত্বশীল অর্গানিয়ার নাঈম আহমদ। অনুষ্ঠানে উপস্থিত সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ইজেনারেশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বেসিসের সাবেক সভাপতি শামীম আহসান।

উল্লেখ্য, শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন অফিসের কর্মীদের কর্মদক্ষতা বৃদ্ধিতে টোটাল ফিটনেস বিষয়ক সেমিনার সেবা দিয়ে আসছে কোয়ান্টাম।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মানব সম্পদ উন্নয়নে,ইজেনারেশন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close