লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

  ০৮ ফেব্রুয়ারি, ২০২১

লোহাগড়ার বীর মুক্তিযোদ্ধা বাবু অজয় কান্তি মজুমদার মারা গেছেন

বিভিন্ন মহলের শোক

নড়াইলের লোহাগড়ার বীর মুক্তিযোদ্ধা, সাবেক ইউপি চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক বাবু অজয় কান্তি মজুমদার মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। রোববার রাত আড়াইটার দিকে তিনি ঢাকার বেসরকারি  আল হেলাল হাসপাতালে মৃত্যুবরণ করেন।

পারিবারিক সূত্র জানায়, বীর মুক্তিযোদ্ধা বাবু অজয় কান্তি  মজুমদার লোহাগড়ার জগন্নাথ মন্দিরের বর্তমান সভাপতি, লোহাগড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, লক্ষীপাশা শ্রী শ্রী সিদ্ধেশ্বরী কালিমাতা মন্দির পরিচালনা পর্ষদের সাবেক সাধারণ সম্পাদক, গৌর নিতাই জিউর মন্দিরের সাবেক সভাপতি, হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদের সাবেক সভাপতি ও পরশমনি মহাশ্মশানের সাবেক সভাপতি ছিলেন। বিভিন্ন সমাজ কল্যাণমূলক কর্মকাণ্ডের সাথে তিনি সম্পৃক্ত ছিলেন। লোহাগড়া প্রেস ক্লাবের নির্বাচন পরিচালনা পরিষদের চেয়ারম্যান হিসাবে বারবার সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন তিনি।

সোমবার দুপুর ৩টায় লোহাগড়ার রথখোলা চত্বরে তাঁকে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদা (সালাম) প্রদান করা হয়। লোহাগড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাখী ব্যানার্জীর নেতৃত্বে তাকে রাষ্ট্রীয় মর্যাদা (সালাম) প্রদান করা হয়। এরপর বিকাল ৪টায় জয়পুরস্থ পরশমনি মহাশ্মশানে তার শেষকৃত্যানুষ্ঠান অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে তিনি একটি কণ্যা সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নড়াইল জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সুবাস চন্দ্র বোস, লোহাগড়া উপজেলা চেয়ারম্যান সিকদার আব্দুল হান্নান রুনু, লোহাগড়া পৌর মেয়র মো. আশরাফুল আলম, লক্ষীপাশা শ্রী শ্রী সিদ্ধেশ্বরী কালিমাতা মন্দির পরিচালনা পর্ষদের সাধারণ সম্পাদক বাবু বাসুদেব ব্যানার্জী, সহসাধারণ সম্পাদক রূপক মুখার্জী, কিশোর রায়, কাজল পাল, লোহাগড়া পূজা উদযাপন পরিষদের সভাপতি  প্রবীর কুমার কুন্ডু মদন, সাধারণ সম্পাদক পরীক্ষিত সিকদার, সহসভাপতি গৌতম দেওয়ান, বলদেব বিশ্বাস, কমলেস দাস কানু, লোহাগড়া পৌর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হাসান শিমুল, সাধারণ সম্পাদক মো. শরিফুজ্জামান প্রমুখ। 

পিডিএসও/এসএম শামীম

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
লোহাগড়া,বীর মুক্তিযোদ্ধা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close