reporterঅনলাইন ডেস্ক
  ২৬ সেপ্টেম্বর, ২০২১

কুমিল্লার আদালতে হেফাজত নেতা মামুনুল

ছবি : সংগৃহীত

হেফাজতে ইসলাম বাংলাদেশের সাবেক যুগ্ম-মহাসচিব মাওলানা মামুনুল হক ও মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে কুমিল্লার আদালতে তোলা হয়েছে। এ ঘটনায় আদালতপাড়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করে নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রবিবার (২৬ সেপ্টেম্বর) বেলা ১১টা ৫০মিনিটে জেলার চান্দিনা থানায় দায়ের করা পুলিশের একটি মামলায় কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (৭ নম্বর আমলি আদালত) ইরফানুল হক চৌধুরী আদালতে তাদের হাজির করা হয়। কড়া নিরাপত্তার মধ্যে আদালতে আনার ১০ মিনিটের মধ্যে সব ধরনের আনুষ্ঠানিকতা শেষে তাদের আবারও কুমিল্লা কারাগারে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাডভোকেট নুরুল ইসলাম। তিনি বলেন, আদালতের বিচারক ইরফানুল হক চৌধুরী আগামী ২৩ ডিসেম্বর তাদের পরবর্তী হাজিরার তারিখ নির্ধারণ করেছেন। সেদিন তাদের উপস্থিতিতে মামলার শুনানি হবে।

কোর্ট পুলিশের ওসি সালাউদ্দিন বলেন, প্রিজনভ্যানে করে তাদের আদালতে আনা হয়। দ্রুততম সময়ের মধ্যে কাজ শেষ করে ১২ টার দিকে তাদেরকে আবার প্রিজনভ্যানে করে কারাগারে পাঠানো হয়।  

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে মামুনুল হক ও খালেদ সাইফুল্লাহ আইয়ুবীকে সড়কপথে কুমিল্লার কেন্দ্রীয় কারাগারে আনা হয়েছে বলে জানিয়েছেন কুমিল্লার কেন্দ্রীয় কারাগারের জেল সুপার শাহজাহান আহমেদ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
হেফাজতে ইসলাম,নেতা,মামুনুল হক,কুমিল্লা,আদালত
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close