reporterঅনলাইন ডেস্ক
  ১৮ মে, ২০২১

রোজিনা ইসলামকে কারাগারে নেয়ার ছবি ভাইরাল

সাংবাদিক রোজিনা ইসলামকে কারাগারে নেয়া হচ্ছে- প্রিজন ভ্যানে রোজিনা ইসলাম দেখছেন বাইরের দৃশ্য- ছবিটি ভাইরাল হয়েছে। ছবিটি তলেছেন জীবন আহমেদ। ছবিটি সোশ্যাল মিডিয়াসহ সবখানেই ছড়িয়ে পড়েছে।

সরকারি নথি ‘চুরির চেষ্টা’ এবং মোবাইলে ‘ছবি তোলার’ অভিযোগে গ্রেপ্তার রোজিনা ইসলামের রিমান্ড নামঞ্জুর করেছেন আদালত। তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়া হয়। শুনানি শেষে বিচারক মোহাম্মদ জসীম এই আদেশ দেন।  আগামী বৃহম্পতিবার তার জামিনের শুনানি হতে পারে।

মঙ্গলবার বেলা ১১টার দিকে রোজিনা ইসলামকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তোলা হয়। এর আগে সকাল ৮টার দিকে রোজিনা ইসলামকে শাহবাগ থানা থেকে আদালতে নেয়া হয়।

রোজিনা ইসলামের স্বামী মনিরুল ইসলাম সে সময় জানান, তাকে আদালতের হাজতখানায় রাখা হয়। পেশাগত দায়িত্ব পালনের জন্য সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ে গেলে রোজিনা ইসলামকে সেখানে পাঁচ ঘণ্টার বেশি সময় আটকে রেখে হেনস্তা করা হয়। একপর্যায়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। রাত সাড়ে আটটার দিকে পুলিশ তাকে শাহবাগ থানায় নিয়ে যায়।

রাত পৌনে ১২টার দিকে পুলিশ জানায়, রোজিনা ইসলামের বিরুদ্ধে অফিশিয়াল সিক্রেটস অ্যাক্টে মামলা হয়েছে। তাকে এই মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

পিডিএসও/ জিজাক

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারাগার,রোজিনা ইসলাম,তথ্য চুরি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close