reporterঅনলাইন ডেস্ক
  ১০ অক্টোবর, ২০২১

পরকীয়ায় জড়িয়ে প্রাণ হারালেন প্রেমিক   

ছবি : সংগৃহীত

পরকীয়ার জেরে ভারতের রাজস্থানে জগদীশ মেঘওয়াল নামে এক তরুণকে ক্যামেরার সামনেই পিটিয়ে হত্যা করা হয়েছে। দেশটির রাজস্থানের প্রেমপুরা গ্রামে ঘটনা ঘটে।

জানা যায়, ওই তরুণের সঙ্গে পরকীয়ায় জড়িত নারীর স্বামী তার পরিবারের সদস্যরা তাকে পিটিয়ে হত্যা করে। হত্যাকান্ডের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

দেখা গেছে, ২ মিনিট ২০ সেকেন্ডের ওই ভিডিওতে তরুণকে কমপক্ষে ছয়জন একসঙ্গে মারধর করছে। একজন আবার যুবকের মুখ চেপে রেখেছেন। বাকিরা একে একে লাঠি দিয়ে পিটিয়ে যাচ্ছে তাকে। যুবক বারবার প্রাণ ভিক্ষা চেয়েও রেহাই পায়নি।

রাজস্থানের এক সমাজকর্মী হংসরাজ মিনা নিজের টুইটার হ্যান্ডেল থেকে ভিডিওটি শেয়ার করেছিলেন। সেই সঙ্গে তিনি ঘটনার তীব্র নিন্দা করেন। তিনি জানিয়েছেন, নিহত তরুণ দলিত সম্প্রদায়ের। অপরাধীদের শাস্তির দাবি জানিয়ে তিনি রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলটেরও দৃষ্টি আকর্ষণ করেছেন। 

পুলিশ জানিয়েছে, মৃতের নাম জগদীশ মেঘওয়াল। নিহতের পরিবারের অভিযোগ, জগদীশকে হত্যা করে অভিযুক্তরা তাদের বাড়ির সামনেই ফেলে দিয়ে যায়। জগদীশের বাবা জানিয়েছেন, লালচাঁদ ওরফে রামেশ্বর সিকান্দর দিলীপ রাজপুর দুটি মোটরসাইলে এসেছিল। তারাই বাইক থেকে দেহ ছুঁড়ে ফেলে দিয়ে যায়। নিহতের বাবা জানিয়েছেন, তিনি যখন ছেলের কাছে যান তখন দেখেন ছেলে মারা গেছে। 

রাজস্থান পুলিশ জানিয়েছে, ঘটনায় এখনও পর্যন্ত তিনজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের খোঁজে তল্লাশি চলছে। পুলিশ সূত্রের খবর, জগদীশ বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে বাড়ি থেকে বেরিয়ে ছিলেন। তিনি সুরতগড় যাচ্ছিলেন। সেই সময়ই অভিযুক্তরা তাকে অপহরণ করে একটি ফাঁকা জায়গায় নিয়ে যায়। সেখানেই তাকে পিটিয়ে হত্যা করে। জগদীশের হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে স্থানীয় থানায় বিক্ষোভ দেখিয়েছিল গ্রামবাসীরা। 

 

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,পরকীয়া,পিটিয়ে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close