reporterঅনলাইন ডেস্ক
  ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

ভালোবাসা দিবসে বিয়ে করলেন স্পর্শিয়া

ছবি : সংগৃহীত

ভালোবাসা দিবস ও বসন্তের দিনে নতুন জীবনে পা রাখলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। গতকাল (১৩ ফেব্রুয়ারি) কক্সবাজার বিচেই স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান হয়। আজ ইনানি বিচে ছিল বিয়ের আয়োজন। যেখানে দুই পক্ষের ঘনিষ্ঠজনরা হাজির ছিলেন।

স্পর্শিয়ার বর সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। তিনি চট্টগ্রামের ছেলে। পড়াশোনা করেছেন দেশের বাইরে। বর্তমানে একটি সফটওয়্যার প্রতিষ্ঠানের পরিচালক পদে কাজ করছেন।

স্পর্শিয়া বলেন, নাওঈদকে আমার মায়ের খুব পছন্দ হয়েছে। আগেই বলেছি বিয়েটা আম্মুর পছন্দেই করব। তাছাড়া কিছু বিষয়ে নাওঈদকে আমিও মনের মতো পেয়েছি বলেই রাজি হয়েছি। সেও হয়ত আমার মধ্যে তার স্ত্রী হিসেবে যে গুণগুলো চেয়েছিল, সেগুলো পেয়েছে। তাই দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়েছে।

২০১১ সাল থেকে মিডিয়ায় পা ফেলেন অর্চিতা স্পর্শিয়া। শুরুতেই একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপন দিয়ে দর্শকের নজর কেড়েছিলেন। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’, আসাদুজ্জামান আবীরের সঙ্গে ‘কাঁঠবিড়ালী’, তারিক আনাম খানের সঙ্গে ‘আবার বসন্ত’সহ একাধিক চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন এই নায়িকা।

পিডিএস/এমএইউ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
স্পর্শিয়া,আসাদুজ্জামান আবীর,বসন্তের দিন,বিয়ে
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close