reporterঅনলাইন ডেস্ক
  ০৫ ফেব্রুয়ারি, ২০২৪

অবশেষে রণবীরই হচ্ছেন ‘ডন-৩’

গুঞ্জন ছিল ‘ডন’-ফ্র্যাঞ্চাইজির তিন নম্বর আসরে দেখা যাবে রণবীর সিংকে। তবে ‘ডন’ প্রেমীদের ছিল তাতে ঘোর আপত্তি। অবশেষে সব জল্পনা কল্পনা উড়িয়ে ঘোষণা এলো রণবীরকে নিয়েই শুরু হচ্ছে ‘ডন-৩’-এর যাত্রা!

‘ডন’-ফ্র্যাঞ্চাইজিকে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছে অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের মাধ্যমে। এবার সেই পালে নতুন হাওয়া দিয়ে হাজির হচ্ছেন রণবীর সিং।

অবশ্য এই ‘ডন-৩’ নিয়ে রণবীরকে কম সমালোচনা শুনতে হয়নি। অভিনেতার দিকে ধেয়ে এসেছে অনেক কটাক্ষ। তবে রণবীর সে সবে কান দেননি। ‘ডন-৩’-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। অবশেষে দীর্ঘ টালবাহানার পর এই সিনেমার শুটিং শুরু হচ্ছে।

বলিপাড়ার সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, চলতি বছরের আগস্টে এ সিনেমার শুটিং শুরু হবে।

এদিকে বলিউডের অন্যতম জনপ্রিয় ও সফল ফ্র্যাঞ্চাইজি ‘ডন’। ১৯৭৮ সালে মুক্তি পাওয়া চন্দ্র বারোট পরিচালিত ও অমিতাভ বচ্চন অভিনীত ছবি থেকে অনুপ্রাণিত হয়ে ২০০৬ সালে ‘ডন’ বানিয়েছিলেন পরিচালক ফারহান আখতার। ‘ডন’ হিসাবে শাহরুখকে গ্রহণ করেছিলেন অনুরাগীরা। ‘ডন’-এর জনপ্রিয়তা ও সাফল্যে উৎসাহ পেয়ে বছর পাঁচেক পরে ২০১১ সালে ‘ডন-২’ বানান ফারহান।

ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় ছবিতেও ফারহান ও শাহরুখের জুটি হিট। তার পর থেকেই ‘ডন-৩’ ছবির জন্য মুখিয়ে রয়েছেন দর্শক ও অনুরাগীরা। প্রায় এক যুগ পর আলোচনা শুরু হয়েছে সেই ছবি নিয়ে। তবে এ বার আর ‘ডন’-এর চরিত্রে ফিরছেন না শাহরুখ। ‘ডন-৩’ ছবিতে দেখা যাবে বলিউড অভিনেতা রণবীর সিং কে। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে ‘ডন’ হিসাবে রণবীরের লুক।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close