বিনোদন ডেস্ক

  ০৪ ফেব্রুয়ারি, ২০২৪

এমপি হতে চান অপু বিশ্বাস

নতুন সিনেমার প্রচারে ব্যস্ত সময় পার করছেন অভিনেত্রী অপু বিশ্বাস। ভালোবাসা দিবস কেন্দ্র করে আগামী ৯ ফেব্রুয়ারি তার অভিনীত ‘ট্র্যাপ’ এবং ১৬ ফেব্রুয়ারি ‘ছায়াবৃক্ষ’ নামের দুটি সিনেমা প্রেক্ষাগৃহে দেখা যাবে।

শনিবার (৩ ফেব্রুয়ারি) রাজধানীর আফতাবনগরের একটি রেস্তোরাঁয় ‘ট্র্যাপ’ সিনেমা মুক্তি উপলক্ষে সংবাদ সম্মেলন হয়। সেখানে সংরক্ষিত আসনের এমপি হওয়ার ইচ্ছের কথা জানান অপু বিশ্বাস।

যদিও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারে অংশ নিয়ে অপু তার ভাবনার কথা জানিয়েছিলেন। এ জন্য আগে থেকে মাঠ পর্যায়ে কাজ করছেন বলে জানান তিনি। নারীদের নিয়ে কাজ করার ইচ্ছে থেকেই এবার সংরক্ষিত নারী আসনের মনোনয়ন ফরম ক্রয় করবেন বলে জানান।

অপু বিশ্বাস বলেন, একজন জনপ্রতিনিধি নয়, প্রত্যেকটা মা-বোনদের কাছের এবং পাশের মানুষ হয়ে উঠতে চাই। আমি নারীদের নিয়ে কাজ করতে চাই। এটিই আমার মূল লক্ষ্য। আমার স্লোগান এটিই।

অপু আরো যোগ করেন, আমি যদি এখন কাউকে সহায়তা করতে যাই তাহলে তারা সবাই প্রযোজক-অভিনেত্রী হিসেবে বিবেচনায় রাখবেন। কিন্তু সেই পরিচয় ছাপিয়ে আমি একজন জনপ্রতিনিধি হয়ে তাদের বিশ্বাস ও আস্থার মানুষ হতে চাই। তাদের জন্য কাজ করতে সংসদে যেতে চাই।রাজনীতিতে তিনি নতুন নয় বলে জানান অপু। আরও পাঁচ বছর আগে থেকেই রাজনীতি নিয়ে কাজ করছেন বলে জানান তিনি।

২০১৯ সালে এই নায়িকা জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন। কিন্তু সেবার তার ভাগ্য সহায় হয়নি। তবে এবার সংরক্ষিত নারী আসনে আশাবাদী তিনি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফের নির্বাচিত হওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানাতে সম্প্রতি গণভবনে যান অপু বিশ্বাস। প্রধানমন্ত্রীর সঙ্গে অপু বিশ্বাসের ফুল হাতে এমন ছবি অন্তর্জালে প্রকাশ্যে এলে সংরক্ষিত আসনের আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই নায়িকা।চলতি বছরটি সুখবর দিয়েই শুরু করেছেন এই ঢালিউড কুইন। গত ১২ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় নতুন ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন অপু।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close