reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০২৪

শাকিবের ‘তুফান’-এ খলনায়ক আফরান নিশো?

শাকিব খান ও আফরান নিশো। একজন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক তো আরেকজন ছোট পর্দায় জনপ্রিয়তার শীর্ষে। ছোট পর্দায় নিয়মিত মুখ হলেও নিশো বড় পর্দায় নবাগত। ২০২৩ সালে ‘সুড়ঙ্গ’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় নিশোর। এ তো গেল পুরনো খবর। নতুন গুঞ্জন হলো শাকিব খানের আসন্ন ‘তুফান’ সিনেমায় খলনায়কের চরিত্রে দেখা যাবে আফরান নিশোকে।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে এমনটাই গুঞ্জন ছড়িয়েছে। অনেকেই লিখেছেন, শাকিব খানের পরবর্তী সিনেমা ‘তুফান’-এ থাকছেন আফরান নিশো। খলনায়ক হিসেবে শাকিবের বিপরীতে অভিনয় করবেন তিনি।

এই গুঞ্জনের সূত্রপাত ফেসবুকে ছড়িয়েপড়া একটি ছবিকে কেন্দ্র করে। যেখানে দেখা যায়, সংবাদমাধ্যম প্রথম আলোর সম্পাদক মতিউর রহমানের হাতে তুফান ছবির পোস্টার তুলে দিচ্ছেন আফরান নিশো, রায়হান রাফী ও প্রযোজক শাহরিয়ার শাকিল।

তবে বিষয়টি পুরোপুরি ভুয়া। ছবিটিও এডিট করা। এটি মূলত রায়হান রাফির ‘সুড়ঙ্গ’ সিনেমার পোস্টারের ছবি। যেটা ২০২৩ সালে তোলা হয়েছিল। সেই ছবিতেই ‘তুফান’-এর পোস্টার বসিয়ে প্রচার করা হচ্ছে, শাকিবের সিনেমায় ভিলেন হচ্ছেন আফরান নিশো।

এ বিষয়ে ‘তুফান’ সিনেমার নির্মাতা রায়হান রাফি বলেন, ‘পুরো বিষয়টিই ভুয়া। আফরান নিশো তুফান সিনেমায় অভিনয় করছেন না। আগের একটি ছবি এডিট করেই এই গুজব ছড়ানো হয়েছে।’

উল্লেখ্য, চরকি, আলফা আই ও কলকাতার স্বনামধন্য এসভিএফের প্রযোজনায় নির্মিত হচ্ছে তুফান। আগামী ২৫ ফেব্রুয়ারি থেকে এটির দৃশ্যধারণ শুরু হচ্ছে ভারতের রামুজি ফিল্ম সিটিতে। এরই মধ্যে প্রকাশ পেয়েছে সেটের কিছু ডামি স্থিরচিত্র, যা দেখে রীতিমতো মুগ্ধ হয়েছেন সিনেপ্রেমীরা। শাকিব খান ছাড়াও এই সিনেমায় আরও কে কে অভিনয় করছেন, তা এখনও নিশ্চিত করেনি প্রযোজনা প্রতিষ্ঠান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close