নিজস্ব প্রতিবেদক:

  ০৫ ফেব্রুয়ারি, ২০২৪

কৃতি শিক্ষার্থীদের বিনামূল্যে বই বিতরণ ডিটিআই’র

যে সব শিক্ষার্থী সেমিস্টার ফাইনাল পরীক্ষায় সর্বোচ্চ গ্রেড পয়েন্ট অর্জন করেছে তাদের পরবর্তী সেমিস্টারের পাঠ্যপুস্তক সম্পূর্ণ বিনামূল্যে প্রদান করেছে ড্যাফোডিল টেকনিক্যাল ইন্সটিটিউট (ডিটিআই)। সোমবার (০৫ ফেব্রুয়ারি) রাজধানীর ধানমণ্ডিস্থ সোবহানবাগে অবস্থিত ডিটিআই’র ডিপ্লোমা-ইন-ইঞ্জিনিয়ারিংয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে এই বই বিতরণ করা হয়।

ডিটিআই’র কর্তৃপক্ষ জানায়, ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভিন্ন সেমিস্টারে যে শিক্ষার্থীরা সর্বোচ্চ গ্রেড পয়েন্ট ৪ এর মধ্যে ৪ পয়েন্টই অর্জন করেছে তাদেরকে পড়ালেখায় আরো উৎসাহি করতেই এমন উদ্যোগ নেয়া হয়েছে। মেধাবী শিক্ষার্থীদের হাতে এই বই তুলে দিতে পেরে ডিটিআই কর্তৃপক্ষও আনন্দিত বলে জানানো হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ফ্যামিলির প্রধান নির্বাহী কর্মকর্তা ডক্টর মোহাম্মদ নূরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউট (ডিটিআই) এর নির্বাহী পরিচালক ও অধ্যক্ষ রথীন্দ্র নাথ দাস। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ড্যাফোডিল টেকনিক্যাল ইনস্টিটিউটের (ডিটিআই) উপ-পরিচালক মোঃ মোয়াজ্জেম হোসাইন। এছাড়াও প্রতিষ্ঠানের বিভিন্ন বিভাগের শিক্ষক ও কর্মকর্তারাও এতে উপস্থিত ছিলেন।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ড্যাফোডিল,ডিটিআই
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close