বিনোদন প্রতিবেদক

  ২১ নভেম্বর, ২০১৯

সম্মান থাকতেই বিদায় নিতে চাচ্ছি : ফেরদৌস ওয়াহিদ

চলতি বছরেই অবসরে যাওয়ার ঘোষণা দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী ফেরদৌস ওয়াহিদ। হাতে থাকা নতুন ২২টি গানের কাজ শেষ হলেই আর কোনো দিন নতুন গান নিয়ে দর্শকের সামনে আসবেন না তিনি। ফেরদৌস ওয়াহিদ জানান, চলতি বছরের শেষপ্রান্তে ২২টি গানের কাজ শেষ হবে। গানগুলো শেষ করার উদ্দেশ্যে গতকাল থেকে বিক্রমপুরের শ্রীনগরের আশপাশে অন্তত পাঁচটি গানের মিউজিক ভিডিও নির্মাণের কাজ শুরু করেছেন। নির্মাণ করছেন তিনি নিজেই। এই পাঁচটি গানই লেখা ও সুর করেছেন ফেরদৌস ওয়াহিদ নিজেই। বাকি ১৭টি গানের সুরও তার করা। সবগুলো গানের সংগীতায়োজন করেছেন মোশাররফ আজমী। ফেরদৌস ওয়াহিদ জানান, আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত তিনি এই পাঁচটি গানের মিউজিক ভিডিও নির্মাণ নিয়ে ব্যস্ত থাকবেন। এরপর বাকি গানগুলোর কাজ শেষ করবেন তিনি। এ বিষয়ে ফেরদৌস ওয়াহিদ বলেন, ২০১৯ হতে যাচ্ছে আমার নতুন গান, স্টেজ শো, জীবনের শেষ বছর। সত্যি বলতে কী একটি বয়সে এসে সংগীতশিল্পীরা আর গাইতে পারেন না। শ্রোতা-দর্শক আমাকে ছুড়ে ফেলার আগেই আমি নিজেই সেখান থেকে বিদায় নিতে যাচ্ছি। আশা করছি, আমার ভক্তরা যেন তাতে কোনো কষ্ট না পান। কারণ আমি সম্মান থাকতেই বিদায় নিতে চাচ্ছি। কিন্তু এর পরও যদি কেউ আমাকে দিয়ে স্টেজ শো করাতে চান; তাহলে শো প্রতি আমাকে পাঁচ লাখ টাকা দিতে হবে। সেই টাকা আমি অসহায় গরিবদের জন্য ওয়াহিদ ফাউন্ডেশনে জমা রাখব। গরিব অসহায়দের জন্য সেই টাকা

ব্যয় করব।

এদিকে ফেরদৌস ওয়াহিদ বর্তমানে যে পাঁচটি গান নির্মাণ নিয়ে ব্যস্ত আছেন; সেই গানগুলো হচ্ছে ‘তুমি আমার জীবন’, ‘পাপী’, ‘ওগো আমার ময়না’, ‘চলার পথে’ ও ‘মইরা গেলে’। এই পাঁচটি গানসহ বাকি ১৭টি গান চলতি বছরের শেষপ্রান্তে ওয়াহিদ মুভিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে বলে জানান তিনি।

এ ছাড়া ওয়াহিদ মুভিজ প্রযোজিত ফেরদৌস ওয়াহিদ পরিচালিত ‘দুর্ধর্ষ অভিযান’,‘ নিলাম’ ও ‘ইছামতি’ সিনেমার নির্মাণকাজ নিয়েও ব্যস্ত আছেন ফেরদৌস ওয়াহিদ। তিনটি সিনেমারই ৫০ ভাগ করে কাজ সম্পন্ন হয়েছে।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close