বিনোদন প্রতিবেদক

  ০২ আগস্ট, ২০১৮

পার্বতীতে মুগ্ধ পপি...

অনেক ব্যবসাসফল চলচ্চিত্রের নায়িকা এবং তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়ে একজন নায়িকা হিসেবে নিজের অভিনয়ে সন্তুষ্ট হলেও তার মনে স্বপ্ন ছিল শরৎ চন্দ্রের পার্বতী হওয়ার। সেই পার্বতী হওয়ার স্বপ্নপূরণে এগিয়ে আসেন নবীন চলচ্চিত্র পরিচালক আরিফুর জামান আরিফ। তিনি তার প্রথম চলচ্চিত্র ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে পপিকে পার্বতী চরিত্রে কাজ করার সুযোগ সৃষ্টি করে দেন। এরই মধ্যে পপি পার্বতী চরিত্রে অভিনয় করেছেন। বেশ কয়েকদিন তিনি এই চরিত্রে নিজেকে মনোনিবেশ রেখে পার্বতী চরিত্রে ক্যামেরার সামনে নিজেকে তুলে ধরেছেন একজন সত্যিকারের পার্বতীরূপে। অভিনয় করতে করতে পার্বতীতে মুগ্ধ হয়েছেন তিনি। নিজের মেধার সর্বোচ্চটুকু কাজে লাগিয়ে অভিনয় করেছেন তিনি।

এ নিয়ে পপি বলেন, পার্বতী আমার স্বপ্নের চরিত্র। এর আগে আমাদের দেশে দেবদাস’ চলচ্চিত্রে চাষী নজরুল ইসলাম স্যারের নির্দেশনায় প্রথম কবরী ম্যাডাম অভিনয় করেছিলেন। কবরী ম্যাডামের অভিনয়ে মুগ্ধ হয়েছিলাম। তখন থেকেই স্বপ্ন ছিল আমার কোনো একদিন যদি পার্বতী চরিত্রে অভিনয়ের সুযোগ পাই, তাহলে নিজের সবটুকু উজাড় করেই অভিনয় করব। শেষতক সেই সুযোগ আমার জীবনে এলো, আমিও মন দিয়ে অভিনয় করেছি। জানি না তা দর্শকের কতটুকু ভালো লাগবে।

নির্মাতা আরিফ বলেন, পার্বতী চরিত্রে পপি আপাকে নির্বাচন করা ছিল আমার জন্য নতুন এক চ্যালেঞ্জের কাজ। এ চরিত্রে তার অভিনয়ে রীতিমতো মুগ্ধ আমি। যতটা না আশা করেছিলাম তার চেয়েও অনেক বেশি ভালো অভিনয় করেছেন তিনি। একজন সত্যিকারের অভিনয়শিল্পী হিসেবে তিনি পার্বতী চরিত্রে নিজেকে আবার প্রমাণ করলেন।

এদিকে ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ ছবিটির কাহিনি সংলাপ লিখেছেন হাসিম আসকার মো. করিম দাদ। চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। এরই মধ্যে চলচ্চিত্রের অর্ধেক কাজ সম্পন্ন হয়েছে। শিগগিরই দ্বিতীয় লটের কাজ শুরু হবে। প্রসঙ্গত, এই চলচ্চিত্রে দেবদাস চরিত্রে অভিনয় করছেন ফেরদৌস। এদিকে শিগগিরই আবার শুরু হচ্ছে পপি অভিনীত সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ চলচ্চিত্রের কাজ। এতে তার বিপরীতে আছেন আমিন খান ও ইমন। এ ছাড়া তিনি ‘যুদ্ধ শিশু’ ও ‘টার্ন’ নামের দুটি চলচ্চিত্রেও কাজ করবেন শিগগিরই।

"

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist