শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধি

  ০৫ অক্টোবর, ২০১৮

দিনরাত গণসংযোগ করছেন যুবলীগ নেতা রাসেল সরকার

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-১ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে দিন-রাত গণসংযোগ করছেন গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল। আওয়ামী লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী এই নেতা প্রতিদিন নির্বাচনী এলাকার বিভিন্নস্থানে উঠান বৈঠক, পথ সভা ছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন।

শুক্রবার বিকেলে মহানগরের কালিয়াকৈর ভান্নারা এলাকায় একটি আলোচনা সভায় ক্ষমতাসীন সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে নৌকায় ভোট প্রার্থনা করেন তিনি। যুবলীগ নেতা তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মহানগর যুবলীগ নেতা ইকবাল হোসেন মাস্টার, আহসান পালোয়ান, বিল্লাল হোসেন, ছাত্রলীগ নেতা সোহেল রানা প্রমুখ।

সভা শেষে নৌকায় ভোট প্রার্থনা করে ওই এলাকার বিভিন্নস্থানে গণসংযোগ করেন তিনি। সমর্থকদের সঙ্গে কথা বলে জানা যায় আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়ন কাজের একটি তালিকা তৈরি করেছে রাসেল সরকার। তার নির্বাচনী প্রচারণায় উন্নয়নের ওই লিফলেট মানুষের হাতে তুলে দিচ্ছেন। ভোটারদের দ্বারে দ্বারে ঘুরে আবারও মানুষকে নৌকায় ভোট দিতে আহ্বান করছেন। গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের পর থেকে তিনি এ প্রচারণা চালিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। এক এগারোর সময়ও আওয়ামী মাঠ রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালনকারী এই নেতার কর্মকাণ্ডে সাংগঠনিক দক্ষতা ও যোগ্যতার পরিচয় দিয়ে তিনি গাজীপুর মহানগর যুবলীগের প্রতিষ্ঠাতা আহ্বায়ক হন।

স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে কথা বলে জানা যায়, গাজীপুর-১ আসনের বর্তমান এমপি আ ক ম মোজাম্মেল হক জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী। ব্যস্ততার কারণে মাঠ পর্যায়ে রাজনীতিতে সময় না দিতে পারায় অনেকটা তৃণমূলের সঙ্গে যোগাযোগ কমেছে তার। আর এই সুযোগটা কাজে লাগিয়ে মহানগর যুবলীগের আহ্বায়ক রাসেল সরকার তার জনপ্রিয়তা শক্ত করতে পেরেছে। নির্বাচনী এলাকায় তৃণমূল পর্যায় সাধারণ মানুষের সহযোগিতা, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে সরব ভূমিকা থাকায় এ অঞ্চলের ভোটাররা রাসেলকে এবার নৌকার প্রার্থী হিসেবে চিন্তা করছেন বলে সমর্থকদের দাবি।

রাসেল সরকার বলেন, মানুষের জন্য রাজনীতি করি, দলকে ভালোবাসি। দলের জন্য কাজ করতে ভালো লাগে। কালিয়াকৈরের সাধারণ মানুষের সঙ্গে আমার আত্মার সম্পর্ক। মনোনয়ন প্রত্যাশী এই নেতা আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা, মানবতার নেত্রী শেখ হাসিনা যদি চান তাহলে আমি এই আসন থেকে জনগণের সেবা করতে চাই।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গণসংযোগ,যুবলীগ নেতা,রাসেল সরকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close