reporterঅনলাইন ডেস্ক
  ১১ ডিসেম্বর, ২০১৭

৪ সহকর্মীকে গুলি করে হত্যা করলেন কনস্টেবল

নিজেদের মধ্যে বচসার জেরে চার সহকর্মীকে নিজের একে-৪৭ দিয়ে গুলি করে হত্যা করলেন ভারতের এক সিআরপিএফ কনস্টেবল। এ সময় একজন আহত হয়েছেন। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে ভারতের ছত্তিশগড় রাজ্যের মাওবাদী অধ্যুষিত বস্তারের বড়াগুড়া অঞ্চলের আধাসেনার ১৬২ নম্বর ব্যাটালিয়নের শিবিরে।

বস্তারের ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বিবেকানন্দ সিনহা বলেছেন, গত শনিবার বিকেল সোয়া ৫টা নাগাদ এ ঘটনা ঘটে। উচ্চপদস্থ সহকর্মীদের সঙ্গে বচসার জেরে নিজের আগ্নেয়াস্ত্র বের করে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করেন কনস্টেবেল সনৎ কুমার। তার গুলিতে প্রাণ হারান দুজন এসআই, একজন এএসআই ও একজন কনস্টেবল। ঘটনার পরপরই ঘটনাস্থলে ছুটে যান বস্তারের পুলিশ সুপারসহ উচ্চপদস্থ কর্মকর্তারা।

নিহতরা হলেন এসআই ভি কে শর্মা, মেঘ সিংহ, এএসআই রাজবীর সিংহ ও কনস্টেবল জি কে রাও। জখম হয়েছেন কনস্টেবল গজানন্দ।

অন্যদিকে ভারতীয় সিআরপিএফের মুখপাত্র দীনাকরন মোজেস বলেন, সনৎ নিজের একে-৪৭ থেকে গুলি চালান। তাকে হেফাজতে নেওয়া হয়েছে। পুলিশের পাশাপাশি সিআরপিএফও এ ঘটনার অভ্যন্তরীণ তদন্ত শুরু করেছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সিআরপিএফ,কনস্টেবল,গুলি করে হত্যা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist