reporterঅনলাইন ডেস্ক
  ০২ মার্চ, ২০১৯

জয় বাংলা কনসার্ট ৭ মার্চ

সেন্টার অব রিসার্চ অ্যান্ড ইনফরমেশনের (সিআরআই) প্রতিষ্ঠান ইয়াং বাংলার আয়োজনে ৭ মার্চ পঞ্চমবারের মতো আয়োজন করা হচ্ছে ‘জয় বাংলা কনসার্ট’।

১ মার্চ থেকে ইয়াং বাংলার অফিশিয়াল ওয়েবসাইটে (youngbangla.org) নিবন্ধন শুরু হয়েছে। জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট অথবা জন্মনিবন্ধন সনদ, মোবাইল নম্বর এবং ই-মেইল অ্যাড্রেসের মাধ্যমে রেজিস্ট্রেশন করতে পারবেন।

প্রতিবারের মতো এবারও স্বাধীন বাংলা বেতারে প্রচারিত স্বাধীনতার গান গেয়ে মঞ্চ মাতাবে দেশের জনপ্রিয় ৮ ব্যান্ডদল। সেই সঙ্গে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ এবং মুক্তিযুদ্ধভিত্তিক গ্রাফিকাল রিপ্রেজেন্টেশন থাকছে কনসার্টে।

সিআরআইয়ের কো-অর্ডিনেটর তন্ময় আহমেদ জানান, এবারের কনসার্টে থাকছে বে অব বেঙ্গল, শূন্য, আরবো ভাইরাস, চিরকুট, আর্টসেল, নেমেসিস, লালন ও ক্রিপটিক ফেইট। কনসার্টে প্রতিটি ব্যান্ড নিজেদের গান ছাড়াও প্রতি বছরের মতো স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের গান পরিবেশন করবেন।

২০১৫ সাল থেকে বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণকে স্মরণ করে ইয়াং বাংলা আয়োজন করে আসছে জয় বাংলা কনসার্ট। ২০১৪ সালে ইয়াং বাংলা আত্মপ্রকাশের পর ২০১৫ সালে প্রথম শুরু হয় জয় বাংলা কনসার্ট।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জয় বাংলা,জয় বাংলা কনসার্ট,৭ মার্চ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close