ঠাকুরগাঁও প্রতিনিধি

  ২৬ মে, ২০২৪

ঠাকুরগাঁওয়ে শিশুর শিশ্নে ইট বেঁধে ভিডিও, গ্রেপ্তার ৩ 

ছবি: প্রতিদিনের সংবাদ

ঠাকুরগাঁওয়ের পূর্ব গোয়ালপাড়া এলাকায় আট বছরের শিশুকে জোর করে মুখে সিগারেট ঢুকিয়ে দেওয়া ও শিশ্নে ইট বেঁধে ভিডিও ধারণের ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৫ মে) শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় এবং রবিবার (২৬ মে) আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলে এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম ফিরোজ ওয়াহিদ।

এর আগে শনিবার ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে চারজনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরো চার থেকে পাঁচজনকে আসামি করে থানায় একটি মামলা করেন। পুলিশ জানায় আসামিরা কিশোর গ্যাংয়ের সদস্য এবং সবাই অপ্রাপ্তবয়স্ক।

মামলার বিবরণে জানা যায়, ভুক্তভোগী শিশু পৌর শহরের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। গত ১৯ মে সে বিদ্যালয়ের মাঠে খেলা করছিল। এ সময় অভিযুক্তরা ওই শিশুকে বিদ্যালয়ের মাঠ থেকে পাশের ফাঁকা একটি স্থানে নিয়ে গিয়ে উত্ত্যক্ত করে। তারা মারপিট করে শিশুটির মুখে সিগারেট ঢুকিয়ে দেয়। একপর্যায়ে শিশুটি বাড়ি চলে যেতে চাইলে কিশোর গ্যাংয়ের সদস্যরা তার প্যান্ট খুলে শিশুটির শিশ্নে ইট ঝুলিয়ে দেয় এবং তারা মোবাইল ফোনে ভিডিও ধারণ করে।

পরে আশপাশের মানুষজন বিষয়টি বুঝতে পারলে গ্যাংয়ের সদস্যরা সেখান থেকে চলে যায়। পরে এ ঘটনাটি শিশুটি তার পরিবারকে জানালে কিশোর গ্যাংয়ের সদস্যরা বিচার-মীমাংসার জন্য প্রস্তাব দিলে বৈঠকের সিদ্ধান্ত হয়। পরবর্তীতে বৈঠকে আসা মানুষজনের ওপরে চড়াও হয়ে কিশোর গ্যাংয়ের সদস্যরা মারপিট করে বেশ কয়েকজনকে আহত করে।

সদর থানার ওসি এ বি এম ফিরোজ ওয়াহিদ এ বিষয়ে বলেন, অন্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ঠাকুরগাঁও
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close