উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

  ২৬ মে, ২০২৪

গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, গ্রেপ্তার ১

ছবি: প্রতীকি

কুড়িগ্রামের উলিপুরে জোরপূর্বক এক গৃহবধূকে (২৫) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে বাবু মিয়া (২৭) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (২৬ মে) উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও ভূক্তেভোগী পরিবার জানায়, উপজেলার একটি গ্রামে ভুক্তভোগী ওই গৃহবধূ সন্তান নিয়ে বসবাস করছিলেন। তার স্বামী ঢাকার একটি পোশাক কারখানায় চাকরি করেন। বাড়িতে পুরুষ না থাকায় দীর্ঘদিন ধরে বাবু ও তার সঙ্গীরা নানাভাবে ওই গৃহবধূকে উত্ত্যক্ত করে আসছিলেন। চলতি বছরের গত ১০ ফেব্রুয়ারি ওই গৃহবধূ রাতে টিউবওয়েলের পানি আনতে বের হন। এ সময় ওৎ পেতে থাকা বাবু মিয়া ও তার সঙ্গীরা জোর করে বাড়ির অদূরে নিয়ে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ করে। ঘটনার পরদিন ভুক্তভোগী গৃহবধূ ঢাকায় কর্মরত তার স্বামীর কাছে চলে যান। এরপরও বাবু ও তার সঙ্গীরা ভুক্তভোগীর মোবাইল নম্বরে নানা সময় ফোন দিয়ে বিরক্ত করতেন। পরে গৃহবধূ তার স্বামীকে ঘটনাটি জানালে গত শনিবার ঢাকা থেকে ফিরে ওই দম্পতি উলিপুর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগে প্রেক্ষিতে পুলিশ বাবু মিয়াকে গ্রেপ্তার করে।

থানার ওসি গোলাম মর্তুজা জানান, এ ঘটনায় চারজনকে আসামি করে মামলা করা হয়েছে। এরমধ্যে বাবু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কুড়িগ্রামের উলিপুরে,জোরপূর্বক ধর্ষণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close