বান্দরবান প্রতিনিধি

  ২২ এপ্রিল, ২০২৪

কেএনএফের ৩ নারী সদস্য জেলহাজতে

বান্দরবানের রুমা উপজেলায় সোনালী ব্যাংকে ডাকাতিসহ অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন সশস্ত্র সংগঠন কেএনএফের তিন নারী সদস্যকে জেল হাজতে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নুরুল হকের দেওয়া আদেশের পরিপ্রেক্ষিতে তাদের জেল হাজতে পাঠানো হয়।

আসামিরা হলেন— জেলার রুমা উপজেলার ইডেন রোডের গীর্জা পাড়ার বাসিন্দা লাল নুন পুই বম, লাল রুয়াত ফেল বম এবং লাল এং কল বম।

বান্দরবান আদালতের পুলিশের উপপরিদর্শক (এসআই) প্রিয়েল পালিত এই তথ্য নিশ্চিত করে জানান, কেএনএফের তিন নারী সদস্যকে আদালতে তোলা হলে তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

পুলিশ জানায়, রবিবার (২১এপ্রিল) বিকালে রুমা সদরে যৌথবাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে কেএনএফের সন্দেহভাজন তিন নারী সদস্যকে গ্রেপ্তার করে। তারা রুমায় সোনালী ব্যাংক ডাকাতি, মসজিদে হামলা, পুলিশ ও আনসারের অস্ত্র লুটের মামলায় সন্দেহভাজন আসামি।

এর আগে চলতি বছরের ২ এপ্রিল বান্দরবানের রুমা সোনালী ব্যাংকে ডাকাতি, ম্যানেজারকে অপহরণ, মসজিদে হামলা, পুলিশের অস্ত্র লুটের ঘটনায় রুমা থানায় ৫টি মামলা করা হয়। পরে ৩ এপ্রিল দুপুরে বান্দরবানের থানচি উপজেলার সোনালী ব্যাংক ও কৃষি ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে। এই ঘটনায় ৪টি মামলা হওয়ায় পর পুলিশ অভিযান শুরু করে। এ পর্যন্ত ৯টি মামলায় ৭১ জন আসামিকে গ্রেপ্তারের পর উপস্থাপন করা হলে আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন আদালত।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close