জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র জমা শুরু

ছবি : প্রতিদিনের সংবাদ

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদারুল আলম দিদার। তিনি অনলাইনে মমোনয়নপত্র জমা দিয়েছেন।

বর্তমানে তিনি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তাই তিনি চেয়ারম্যান প্রার্থী হওয়ায় নির্বাচনের আগেই খাগড়াছড়ি সদরে উৎসবের আমেজ সৃষ্টি হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) সকালে খাগড়াছড়ি বাজার ব্যবসায়ী প্রতিনিধি লিয়াকত আলী, এড. নাসির উদ্দিন, জসিম উদ্দিন মজুমদার, পাবলিক প্রসিকিউটর বিধান কানুনগো, সুদর্শন দত্তসহ অসংখ্য নেতাকর্মীরা পাশে থাকার প্রত্যয় ব্যক্ত দেন।

সদর উপজেলা চেয়ারম্যান প্রার্থী দিদারুল আলম দিদার বলেন, ভোটারদের তাদের রায়ের মাধ্যমে তাদের জনপ্রতিনিধি নির্বাচিত করবে এবং এই বিষয়ে আমি শতভাগ আশাবাদী সুষ্ঠু সুন্দরভাবে যদি ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করে আমি বিজয়ের ক্ষেত্রে শতভাগ আশাবাদী।

খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ নির্বোচনে চেয়ারম্যান পদে দিদারুল আলম মনোনয়নপত্র জমা দেওয়ার বিষয়টি নিশ্চিত করেন খাগড়াছড়ি জেলা রিটার্নিং অফিসার ও খাগড়াছড়ির অতিরিক্ত জেলা প্রাশাসক (সার্বিক) জোনায়েদ কবীর সোহাগ।

তিনি জানান, নির্বাচন কমিশনের নির্দেশনা অনুসারে এবার অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়া যাবে। চলতি মাসের ২১ এপ্রিল পর্যন্ত মনোনয়ন জমা দেওয়া যাবে। কতজন জমা দিচ্ছে সেদিন বিকেলে নিশ্চিত করা যাবে এবং সকল প্রার্থীকে তথ্যগত যেকোনো ধরনের সহযোগিতা দেওয়ার কথা জানান তিনি।

নির্বাচন অফিস সূত্র জানায়, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে দ্বিতীয় দফায় খাগড়াছড়ি সদর উপজেলা, দীঘিনালা, পানছড়ি উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মনোনয়ন দাখিলের শেষ তারিখ ২১ এপ্রিল, যাচাই-বাছাই ২৩ এপ্রিল, আপিল ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিষ্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল, প্রত্যাহার ৩০ এপ্রিল, প্রতীক বরাদ্ধ ২ মে ও ভোট গ্রহণ ২১ মে বলে জানান।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মনোনয়নপত্র,উপজেলা নির্বাচন,খাগড়াছড়ি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close