রাঙামাটি প্রতিনিধি

  ১৯ এপ্রিল, ২০২৪

রাঙামাটিতে ৫০০ লিটার চোলাই মদসহ যুবক আটক

ছবি : প্রতিদিনের সংবাদ

রাঙামাটিতে দেশীয় ৫০০ লিটার চোলাই মদসহ মাদক ব্যবসার সাথে জড়িত সুফল তালুকদার নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে রাঙামাটি শহরের পিটিআই সংলগ্ন এলাকার নতুন পাড়াতে (পাঁচ পরিবার) বিশেষ অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।

অভিযান পরিচালনা করেছেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মানস বড়ুয়া।

ডিবি পুলিশ সূত্র জানিয়েছে, রাঙামাটি শহরের পিটিআই সংলগ্ন এলাকার নতুন পাড়াতে (পাঁচ পরিবার) অবৈধ চোলাই মদ তৈরি এবং কেনাবেচা হয় এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। অভিযান পরিচালনার সময়ে দেশীয় চোলাই মদ এবং বিপুল পরিমাণ মদ তৈরির উপকরণ উদ্ধারসহ মাদক ব্যবসার সাথে জড়িত একজনকে আটক করা হয়।

অভিযান পরিচালনার সময়ে জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা মানস বড়ুয়া বলেন, ‘রাঙামাটি শহরের পিটিআই সংলগ্ন এলাকার নতুন পাড়ার উত্তরপাশের শেষ মাথায় একটি পরিত্যক্ত ঘর থেকে দেশীয় ৪৫০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং মাদক ব্যবসার সাথে জড়িত সন্ধিগ্ধ ব্যক্তি সুফল তালুকদার নামে এক ব্যক্তিকে আটক করা হয়েছে। এ ছাড়াও হেফাজত হতে ৫০ লিটার দেশীয় তৈরি চোলাই মদসহ সর্বমোট ৫০০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ এবং বিপুল পরিমাণ মদ তৈরির উপকরণ উদ্ধার করা হয়। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।’

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
যুবক আটক,চোলাই মদ,রাঙামাটি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close