reporterঅনলাইন ডেস্ক
  ০৮ এপ্রিল, ২০২৪

প্রেমিকাসহ বিষপান করে প্রেমিকের মৃত্যু

পরিবার প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় একসঙ্গে বিষপান করেন প্রেমিক-প্রেমিকা। সৌভাগ্যক্রমে প্রেমিকা বেঁচে গেলেও মারা গেছে প্রেমিক।

ঘটনাটি ঘটেছে জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার খাঁড়িতা গ্রামে।

মঙ্গলবার (৮ এপ্রিল) ভোরে জয়পুরহাট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় প্রেমিক মুরাদ (১৭) মারা যায়। এর আগে গত ৪ এপ্রিল নিজ নিজ বাড়িতে তারা বিষপান করে।

নিহত মুরাদ শেখ খাঁড়িতা গ্রামের দোলন শেখের ছেলে। সে এবার বড়তারা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা দিয়েছে। তার প্রেমিকা বাকিলা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী।

বড়তারা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু তাহের বলেন, মুরাদ এবার এসএসসি পরীক্ষা দিয়েছে। শুনেছি সে আত্মহত্যা করেছে। তবে কী কারণে করেছে এটি জানা নেই।

ওই গ্রামের কয়েকজন বলেন, মুরাদের সঙ্গে একই গ্রামের ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু তাদের পরিবার সম্পর্ক মেনে নেয়নি। এজন্য তারা বিষপান করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মুরাদের পরিবার তাকে মালয়েশিয়া পাঠানোর সিদ্ধান্ত নেয়। ঈদের পর দেশের বাইরে যাওয়ার কথা। দুজন সিদ্ধান্ত নিয়ে গত ৪ এপ্রিল নিজ নিজ বাড়িতে বিষপান করে। তাদের উদ্ধার করে জয়পুরহাট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে দুই দিন চিকিৎসাধীন থাকার পর তারা বাড়ি ফিরে।

৭ এপ্রিল রাত সাড়ে ১১টার দিকে মুরাদ আবার অসুস্থ হয়ে পড়লে জয়পুরহাট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৫টার দিকে তার মৃত্যু হয়। এ বিষয়ে দুইজনের পরিবারের কেউ কথা বলতে চাননি।

ক্ষেতলাল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, প্রেমঘটিত কারণে প্রেমিক-প্রেমিকা বিষপান করেছে। প্রেমিক মুরাদ মারা গেছে। আর প্রেমিকা সুস্থ আছে। এ ঘটনায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close