চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

  ০৩ এপ্রিল, ২০২৪

ভোলার চরফ্যাশন

ধর্ষণের পর হুমকি-ধামকিতে গ্রাম ছাড়া ভুক্তভোগী নারী

ছবি: প্রতীকি

ভোলার চরফ্যাসনের শশীভূষণ থানার আবাসন প্রকল্পের আশ্রিত ঘরে ধর্ষণের পর হুমকি-ধামকি দিয়ে ভুক্তভোগী ওই নারীকে গ্রাম ছাড়া করার অভিযোগ উঠেছে স্থানীয় প্রভাবশালী ব্যক্তির বিরুদ্ধে। সোমবার (১ এপ্রিল) দুপুরে উপজেলার আবাসন প্রকল্পের নিজের ঘরে অভিযুক্ত আজাদ ঘরে ঢুকে তাকে ধর্ষণ করেছে বলে ভুক্তভোগী জানিয়েছেন।

অভিযুক্ত আজাদ ওই ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের বহিস্কৃত সভাপতি ইমতিয়াজ আহম্মেদ বাবুলের ভাই।

জানা যায়, ওই দিন ঘটনার পর বিষয়টি স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ এলাকায় জানাজানি হলে অভিযুক্ত প্রভাবশালী আজাদের হুমকি-ধামকিতে পালিয়ে বেড়াচ্ছে ভুক্তভোগী ওই নারী। বুধবার (৩ এপ্রিল) সকাল থেকে ভুক্তভোগী ওই নারীকে তার বাড়িতে পাওয়া যায়নি। তবে স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন ঘটনাটি এলাকায় জানাজানি হলে ওই নারী ঘর তালা দিয়ে চলে গেছেন।

মোবাইল ফোনে ওই ভুক্তভোগী নারী জানান, সোমবার তিনি প্রতিবেশীর বাড়িতে ছিলেন। দুপুরে আজাদ তাকে ফোন দিয়ে ডেকে আনেন এবং তিনি ঘরে ঢুকতেই তাকে ঝাপটে ধরে ধর্ষণ করেন। ধর্ষক আজাদের কবল থেকে বাঁচতে ঝাপটা ঝাপটিতে তার হাতের একটি আঙ্গুল ভেঙে যায় এবং ডাকচিৎকারে প্রতিবেশী সুরমা বেগম ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করেন।

প্রত্যক্ষদর্শী সুরমা বেগম জানান, ঘটনাস্থলে দুজনকে আপত্তিকর অবস্থায় দেখে ডাক দিতেই দৌড়ে পালিয়ে যায় আজাদ।

শশীভূষণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ম. এনামুল হক জানান, এ ঘটনার বিষয়ে কেউ পুলিশকে অবহিত করেননি। তারপরও বিষয়টি অনুসন্ধান করে দেখা হচ্ছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভোলা,চরফ্যাশন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close