কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

  ১০ মার্চ, ২০২৪

কলাপাড়ায় ইউএনওর হস্তক্ষেপে বিচার পেল অগ্নিদগ্ধ দুই ছাত্র

ছবি: সংগৃহীত

পটুয়াখালীর কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জাহাঙ্গীর হোসেন এর হস্তক্ষেপে বিচার পেল অগ্নিদগ্ধ দুই মাদরাসা ছাত্র। রবিবার (১০ মার্চ) সকালে আহত ওসমান গণির বাবা জুয়েল চৌকিদারের অভিযোগের ভিত্তিতে অভিযুক্তদের নিকট থেকে এ জরিমানা আদায় করা হয়।

এতে আহত দুই মাদ্রাসা ছাত্র ওসমান গণি (৯) ও সৈয়দ মুশফিকুর রহমান (৮) এর পরিবারসহ স্থানীয়দের প্রশংসা কুঁড়িয়েছেন ইউএনও জাহাঙ্গীর।

জানা যায়, কলাপাড়া পৌরসভার বাসিন্দা জুয়েল চৌধুরীর ছেলে ওসমান গণি ও সৈয়দ মামুনের ছেলে সৈয়দ মুশফিকুর রহমান স্থানীয় কুমারপট্টি মাদরাসায় তৃতীয় শ্রেণিতে পড়াশুনা করে। অপরদিকে অভিযুক্ত ছোমেদ ব্যাপারী, মাসুদ হাওলাদার ও সাগর হাওলাদার ওই এলাকায় পান্নু সিকদারের চালের মিলের ব্যবসায়ী। তারা ধান সিদ্ধ করে সেই চুলার আগুন যত্রতত্র রেখে দেয়। এতে গত ৮ ফেব্রুয়ারি দুপুরের দিকে ওই ছাত্ররা তাদের রেখে দেওয়া আগুনে পড়ে দুজনেরই পায়ের হাঁটু পর্যন্ত পুড়ে রক্তাক্ত জখম ও চামড়া উঠে যায়। পরে তাদের ঢাকা বার্ন ইউনিটে নিয়ে ভর্তি করা হয়। বিষয়টি নিয়ে কলাপাড়া ইউএনওর কাছে অভিযোগ করলে তিনি অভিযুক্ত ব্যক্তিদের ডেকে নিয়ে ক্ষতিগ্রস্থ পরিবারকে ৫০ হাজার টাকা জরিমানার নির্দেশ প্রদান করেন।

কলাপাড়া ইউএনও জাহাঙ্গীর হোসেন এ বিষয়ে বলেন, আহত ছাত্রের পরিবার অভিযোগ করলে অভিযুক্তদের ডেকে ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দিয়েছি। উভয় পক্ষই তা মেনে নিয়েছে।

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
পটুয়াখালী,কলাপাড়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close