রুহুল আমিন রিপন , ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ)

  ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

ঈশ্বরগঞ্জের বড়হিত ইউনিয়ন

নিখোঁজের চার দিন পর পুকুরে যুবকের লাশ

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে চার দিন ধরে খোঁজে পাওয়া যাচ্ছিল না মোহাম্মদ আলী (৩৫) নামের একজনকে। বুধবার (১৪ ফেব্রুয়ারি) উপজেলার বড়হিত ইউনিয়নের নিজ-পুবাইল গ্রামের একটি পুকুরে ভেসে উঠে তার মরদেহ। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই মরদেহ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) ফরিদ আহম্মেদ।

মোহাম্মদ আলী উপজেলার বড়হিত ইউনিয়নের চর পুম্বাইল গ্রামের মৃত মর্তুজ আলীর ছেলে। তিনি পেশায় কৃষক। তিনি মৃগীরোগে আক্রান্ত ছিলেন বলে দাবি পরিবারে।

মোহাম্মদ আলী পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, চার দিন আগে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বেরিয়ে যান মোহাম্মদ আলী। পরিবারের লোকজন ভেবেছিল, তিনি শ্বশুর বাড়ি গেছেন। কিন্তু সেখানে না যাওয়ায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজির পরও সন্ধান পায়নি। এর মধ্যে বুধবার সকালে নিজ-পুবাইল গ্রামের মো. আবুল হাসেমের পুকুরে তার লাশ ভেসে ওঠে।

মোহাম্মদ আলীর বড় ভাই সিদ্দিক মিয়া বলেন, ‘আমার ভাইটি ছিল খুব সরল-সহজ। সে ব্রেন টিউমারে ও মৃগীরোগে আক্রান্ত ছিল। ধারণা করা হচ্ছে, পুকুর পাড় দিয়ে যাওয়ার সময় মৃগীরোগে আক্রান্ত হয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়। এ নিয়ে কারো বিরুদ্ধে আমাদের কোন অভিযোগ নেই।’

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাজেদুর রহমান বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে লাশ উদ্ধার করা হয়েছে। মরদেহে আঘাতের কোনো চিহ্ন নাই। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।’

পিডিএস/আরডি

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ময়মনসিংহ,ঈশ্বরগঞ্জ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close