চাঁদপুর প্রতিনিধি

  ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

চাঁদপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭

ছবি: প্রতিদিনের সংবাদ

চাঁদপুরের কচুয়ায় অটোরিকশা চালক মো. সাব্বির হোসেন (১৮) হত্যা মামলায় ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি, লুন্ঠিত অটোরিকশা ও চালকের ব্যবহত মোবাইল ফোন।

গতকাল বুধবার দুপুরে চাঁদপুর পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন এ সব তথ্য জানান পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ সাইফুল ইসলাম। গত ১২ ফেব্রুয়ারি সন্ধ্যা থেকে ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর ও নারায়নগঞ্জ থেকে আসামীদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আসামিরা হলেন, জহির বাবলা, আনিছুর রহমান, রাজু বেপারী, রাকিব ও আমির হোসেন হানজালা, কবির হোসেন এবং হামিদুর রহমান।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, কচুয়া ভুঁইয়ারা গ্রামের অটোরিকশা চালক মো. সাব্বির হোসেন গত ২৪ জানুয়ারি বিকেলে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হন। এরপর বাড়িতে ফিরেননি। পরদিন ২৫ জানুয়ারি তার মা জাহানারা বেগম থানায় ডায়েরি করেন। ওই দিন বিকেলে পুলিশ স্থানীয় সংবাদের ভিত্তিতে ওই ইউনিয়নের সেঙ্গুয়া থেকে হাত পা বাধা সাব্বিরের মরদেহ উদ্ধার করে। এ ঘটনায় চালকের মা জাহানারা বেগম ২৬ জানুয়ারি মামলা করেন। পরে তথ্য প্রযুক্তি মাধ্যমে প্রথমে আসামী হানজালাকে গ্রেপ্তার করেন। তার তথ্যের ভিত্তিতে ১২ ফেব্রুয়ারি সন্ধ্যা থেকে ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যা পর্যন্ত চাঁদপুর ও নারায়নগঞ্জে অভিযান চালিয়ে ৯ জনের মধ্যে ৭ জন গ্রেপ্তার গ্রেপ্তার হয়েছেন।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
চাঁদপুরের কচুয়ায়,অটোরিকশা চালক মো. সাব্বির
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close