নরসিংদী ও রায়পুরা প্রতিনিধি

  ১৪ ফেব্রুয়ারি, ২০২৪

নরসিংদীতে মাদকবিরোধী অভিযান

র‌্যাব সদস্যকে কুপিয়ে আহত, ছিনিয়ে নিলো আসামি

ছবি: প্রতিদিনের সংবাদ

নরসিংদীতে মাদক বিরোধী অভিযানের সময় হামলা চালিয়ে ইমরার হোসেন (৩৫) নামে র‌্যাবের এক সদস্যকে কুপিয়ে আহত করা হয়েছে। এ সময় ইউনুস আলী (৪০) নামের এক আসামী ছিনিয়ে নেয় হামলাকারীরা। গত মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা থানার সোনাকান্দী এলাকায় এ ঘটনা ঘটে জানান নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

আহত র‌্যাব ১১ সদস্য কনস্টেবল ইমরান হোসেন (৩৫) কে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ ও নরসিংদী র‌্যাব ১১ এর একটি যৌথ দল মাদক বিরোধী অভিযানে সোনাকান্দি এলাকায় যায়। ওই গ্রামের মাদক ব্যবসায়ী ইউনুস আলী (৪০) কে গ্রেপ্তারের পর নিয়ে আসার সময় তার আত্মীয় স্বজনরা র‌্যাব সদস্যদের উপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়। এ সময় র‌্যাব সদস্য কনস্টেবল ইমরান হোসেন হামলাকারীদের কোপে মাথায় ও হাতে আঘাতপ্রাপ্ত হয়ে গুরুতর আহত হয়। আহত কনস্টেবল ইমরান হোসেনকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে। এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলে র‌্যাবের পক্ষ হতে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, র‌্যাব ১ এর একটি বিশেষ অভিযানের সময় র‌্যাবের ওপর হামলায় আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে তাৎক্ষনিকভাবে বিস্তারিত বলা যাচ্ছে না। খবর পেয়ে পুলিশ ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করছে।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নরসিংদী,র‌্যাব সদস্যকে কুপিয়ে আহত,র‌্যাব-১,নরসিংদী র‌্যাব ১১
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close