নাটোর প্রতিনিধি

  ১৩ ফেব্রুয়ারি, ২০২৪

অপহরনের চারদিন পর স্কুল ছাত্রী উদ্ধার, বাবা-ছেলে গ্রেপ্তার ২

ছবি: প্রতিদিনের সংবাদ

নাটোরের বাগাতিপাড়া থেকে অপহরনের চারদিন পর অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করেছে র‌্যাব-৫। এ সময় অপহরনকারী অন্তর আহম্মেদ (১৯) ও তার বাবা আতাহার আলী (৪১) কে গ্রেপ্তার করা হয়েছে।

গত সোমবার শহরের বড়হরিশপুরের অপহরণকারীর এক আত্মীয়ের বাড়ি থেকে ভিকটিমকে উদ্ধার সহ তাদের গ্রেপ্তার করা হয়। গতকাল মঙ্গলবার এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানায় র‌্যাব।

র‌্যাব ৫, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সঞ্জয় কুমার জানান, ওই ছাত্রীকে অভিযুক্ত অন্তর আহম্মেদ প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করতো। বিষয়টি ওই ছাত্রী তার পরিবারকে জানালে তার অভিভাবকরা অন্তরকে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে গত ৮ ফেব্রুয়ারী সকালে ওই ছাত্রী বাড়ি থেকে বের হয়ে প্রাইভেট পড়তে যায়। পথে রহিমানপুর বাজারে পৌঁছালে অভিযুক্ত অন্তর ও তার ৩-৪ জন সহযোগী জোর করে ওই ছাত্রীকে একটি সিএনজি গাড়িতে করে তুলে নিয়ে চলে যায়। ওই ছাত্রী বাড়িতে ফিরে না আসলে পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। পরে তারা জানতে পারে অন্তর ও তার সহযোগিরা ওই ছাত্রীকে তুলে নিয়ে গেছে। পরে এ ঘটনায় স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে অন্তর আহমেদ ও তার বাবা আতাহার আলীর নাম সহ অজ্ঞাতদের বিরুদ্ধে বাগাতিপাড়া থানায় একটি অপহরণ মামলা করেন। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় গত সোমবার শহরের বড়হরিশপুরে একটি বাড়িতে অভিযান চালায়। এসময় অপহরণকারী বাবা ও ছেলেকে গ্রেপ্তার এবং তাদের কাছ থেকে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার করা হয়।

পিডিএস/এস

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাটোরের বাগাতিপাড়া,অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার,র‌্যাব-৫
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close